Yogi Adityanath: ‘আপনার হাতে আর ৪ দিন’, যোগী আদিত্যনাথকে খুনের হুমকি – up cm yogi adityanath gets death threat

Share Now





হাইলাইটস

  • যোগী আদিত্যনাথকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ
  • ‘আর চারদিন বাকি রয়েছে’, যোগীকে এমন হুমকি বার্তা দেওয়া হয়েছে বলে দাবি করা হয়েছে
  • কে হুমকি দিলেন, তা এথনও স্পষ্ট নয়

এই সময় ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) খুনের হুমকি দেওয়ার অভিযোগ ঘিরে তুমুল চাঞ্চল্য ছড়াল। ‘আর চারদিন বাকি রয়েছে’, যোগীকে এমন হুমকি বার্তা দেওয়া হয়েছে বলে দাবি করা হয়েছে। কে হুমকি দিলেন, তা এথনও স্পষ্ট নয়। উত্তরপ্রদেশ পুলিশের ইমার্জেন্সি নম্বর ১১২-এ হোয়াটসঅ্যাপে যোগীকে হুমকি মেসেজ দেওয়া হয় বলে খবর। সুশান্ত গল্ফ সিটি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তির খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, অভিযুক্তের খোঁজে একটি নজরদারি দল তৈরি করা হয়েছে। সেই সঙ্গে অভিযান চালানোর জন্য একটি দলও তৈরি করা হয়েছে। গত ২৯ এপ্রিল সন্ধ্যায় হুমকি মেসেজ আসে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা।

উল্লেখ্য,এই প্রথমবার নয়, এর আগেও খুনের হুমকি পেয়েছেন যোগী আদিত্যনাথ। গত বছরের সেপ্টেম্বর, নভেম্বর, ডিসেম্বরে হুমকি ফোন পান আদিত্যনাথ। গত নভেম্বরে উত্তরপ্রদেশ পুলিশের হেল্পলাইন নম্বর ১১২-এ মেসেজ পাঠিয়ে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল এক ১৫ বছর বয়সী নাবালকের বিরুদ্ধে। পরে ওই নাবালককে গ্রেফতার করে জুভেনাইল হোমে পাঠানো হয়েছিল।

নির্বাচনোত্তর হিংসা নিয়ে রাজ্যের থেকে রিপোর্ট তলব কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের

প্রসঙ্গত, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে জেড প্লাস VVIP নিরাপত্তা দেওয়া হয়েছিল ২০১৭ সালে। পাশাপাশি যোগীর সঙ্গে সর্বদা ২৫-২৮ জন সশস্ত্র কমান্ডো থাকেন। বারবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি মেসেজ ঘিরে নড়েচড়ে বসেছে সে রাজ্যের পুলিশ মহল। মুখ্যমন্ত্রীর নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link