yami gautam: করোনা আবহে বলিউডে সুখবর! বিয়ে করলেন ইয়ামি গৌতম – yami gautam ties the knot with uri director aditya dhar

Share Now





হাইলাইটস

  • করোনা আবহে বলিউডে (Bollywood) বাজল বিয়ের সানাই়
  • সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)
  • ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ (Uri: The Surgical Strike) ছবির পরিচালক আদিত্য ধরের (Aditya Dhar) সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ইয়ামি

এই সময় ডিজিটাল ডেস্ক: করোনা আবহে বলিউডে (Bollywood) বাজল বিয়ের সানাই। সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ (Uri: The Surgical Strike) ছবির পরিচালক আদিত্য ধরের (Aditya Dhar) সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ইয়ামি। টুইট করে নিজেই সুখবর দিয়েছেন অভিনেত্রী।

টুইটারে ইয়ামি গৌতম (Yami Gautam) লিখেছেন, ‘পরিবারের আশীর্বাদ নিয়ে আমরা আজ বিবাহ বন্ধনে আবদ্ধ হলাম। আপনাদের সকলের থেকে ভালোবাসা, আশীর্বাদ চাই’। উল্লেখ্য, ‘উরি, দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ইয়ামি ও আদিত্য। এ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন আদিত্য। নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী ভূমি পেডনেকর (Bhumi Pednekar)।

ইয়ামিকে শুভেচ্ছা জানিয়ে ভূমি লিখেছেন, ‘অনেক অনেক অভিনন্দন ইয়ামি জি ও ভাইসাবককে। অবিশ্বাস্য…ঈশ্বর তোমাদের মঙ্গল করুন। অনেক ভালোবাসা’।করোনাভাইরাসের আবহে যখথন চারদিকে নেতিবাচক খবরের ঢেউ, সেখানে ইয়ামি যে সুখবর দিলেন, তাতে খুশির হাওয়া বলিউডে।






Source link