west bengal assembly election 2021: BJP প্রার্থীর উপর হামলা, অভিযোগ তৃণমূলের দিকে – bjp candidate of dubrajpur anup saha attack by goons ahead of assembly election 2021

Share Now





হাইলাইটস

  • প্রচারে বেরিয়ে আক্রান্ত বীরভূমের দুবরাজপুরের BJP প্রার্থী অনুপ সাহা।
  • ঘটনায় অভিযোগ তৃণমূলের দিকে।
  • BJP-র অভিযোগ, পুলিশের সামনেই এই হামলা চালানো হয়েছিল।

এই সময় ডিজিটাল ডেস্ক: প্রচারে বেরিয়ে আক্রান্ত বীরভূমের দুবরাজপুরের BJP প্রার্থী অনুপ সাহা। ঘটনায় অভিযোগ তৃণমূলের দিকে।

রবিবার সকালে নির্বাচনী প্রচারে বেরিয়েছিলেন দুবরাজপুরের BJP প্রার্থী অনুপ সাহা। লোকপুর থানার নাকড়াকোন্দা অঞ্চলের ভাদুলিয়া গ্রাম থেকে প্রচার সেরে ফেরার পথেই তাঁর উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। প্রার্থীর অভিযোগ, ওই গ্রামে প্রচার সেরে বেরিয়ে আসার সময় তৃণমূল সমর্থকরা তাঁদের উপর হামলা চালায়। হামলাকারীরা পরেছিলেন ‘খেলা হবে’ সাদা গেঞ্জি। গালাগালি দিতে দিতে প্রার্থীকে লক্ষ্য করে ইঁট, পাটকেল ছোঁড়া হয়, দাবি BJP-র। ইঁটের আঘাতে ভেঙে যায় প্রার্থীর গাড়ির কাঁচ।

BJP-র অভিযোগ, পুলিশের সামনেই এই হামলা চালানো হয়েছিল। কিন্তু তা সত্ত্বেও আক্রমণকারীদের কোনও বাধা দেওয়া হয়নি। পুরো ঘটনায় নীরব দর্শকের ভূমিকায় ছিল পুলিশ, জানা গিয়েছে এমনটাই। পুরো ঘটনা প্রসঙ্গে অনুপ সাহা বলেন, ‘আমরা খয়রাশোল ব্লকের ভাদুলিয়া গ্রামে প্রচার সেরে বেরিয়ে আসছিলাম। ঠিক সেই সময় খেলা হবে গেঞ্জি পড়ে তৃণমূলের লোকজন আমাদের উপর আক্রমণ করে। তাদের হাতে আগ্নেয়াস্ত্র, লোহার রড, বাঁশ, পাথর ছিল। আমার গাড়ির কাছে পাথর ছুঁড়ে ভেঙে দেয়। কর্মীদের মারধর করে। পুলিশের সামনে তারা আক্রমণ চালায়। তবে জেনে রাখবেন মানুষ ওদের সঙ্গে নেই। এখন জোর করে মানুষের ভোটাধিকার কেড়ে নেওয়ার চেষ্টা করছে। ‘ এই হামলার ঘটনা পূর্ব পরিকল্পিত, দাবি BJP প্রার্থীর।

অনুব্রতর বাড়ির পাশেই উদ্ধার বোমা, এলাকায় চাঞ্চল্য
এদিকে, যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তৃণমূলের বীরভূম জেলা সহ সভাপতি মলয় মুখোপাধ্যায় বলেন, ‘ওরা গ্রামে গিয়ে উত্তেজনা মূলক কথাবার্তা বলছিল। তখনই কিছু সাধারণ মানুষ তাদের ওই মন্তব্যের প্রতিবাদ করে।’ পাশাপাশি গাড়ি ভাঙচুরের যাবতীয় নাটক খারিজ করে দেন তিনি। মলয় মুখোপাধ্যায় বলেন, ‘গাড়ি ভেঙেছে বলে ওরা দাবি করছে। কিন্তু এই যাবতীয় অভিযোগ অসত্য। ওরা নাটক করছে।’

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link