Wailing daughter fights mother to give water to Covid positive father in Andhra village । মর্মান্তিক দৃশ্য! Covid আক্রান্ত বাবাকে জল দিতে চায় মেয়ে, বাধা দেন নিরুপায় মা

Share Now





নিজস্ব প্রতিবেদন:  বাবা করোনা আক্রান্ত। উঠে দাঁড়ানোর ক্ষমতা হারিয়েছে। মাটিতে শুয়ে কাতরাচ্ছেন। শ্বাসকষ্টে আর যুঝতে পারছেন না কোভিডের সঙ্গে। পরিবারের বাকি সদস্যের কথা ভেবে বেরিয়ে এসেছেন ঘর থেকে। খোলা আকাশের নিচে মাটিতে শুয়ে তখন তাঁর শরীর মৃত্যুর জন্য অপেক্ষা করছে। থরথর করে কাঁপছে গোটা দেহ। এমন সময় মেয়ে চাইছে তার বাবার মুখে একটু জল দিতে। কিন্তু মা বাধা দিচ্ছেন। সন্তানকে এখনও অনেকটা পথ হাঁটতে হবে। কিন্তু স্বামী! উত্তর নেই তাঁর কাছে। বুঝে পাচ্ছেন না মেয়েকে আটাকাবেন নাকি স্বামীর কাছে যাবেন। এই মর্মান্তিক মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে শিউড়ে উঠছেন মানুষ। 

ভিডিওতে দেখা যাচ্ছে, মেয়ে মায়ের বাধা টপকে গিয়ে বাবার কাছে আছড়ে পরে তার মুখে জল তুলে দিচ্ছে। বাবার শরীরে তখনও ধিকধিক করছে প্রাণ। মা মেয়েকে সরিয়ে দিয়ে বলছে, ‘তুই চলে যা দূরে। বাবা করোনা আক্রান্ত। আমি দিচ্ছি। তুই সরে যা’। কিন্তু ততক্ষণে মৃত্যু হল বাবার। জানা গিয়েছে ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশে। 







Source link