Viral Video: বউ সেজে প্রেমিকার বিয়েতে প্রেমিক, পরচুলা খসতেই কেলেঙ্কারি! ভাইরাল ভিডিয়ো – up man dressed as bride to meet his girlfriend but eventually got caught video went viral

Share Now





হাইলাইটস

  • প্রেমিকার বিয়ে হচ্ছে।
  • মেনে নিতে পাচ্ছিলেন না যুবক।
  • এরপরে বিয়েবাড়িতে উপস্থিত লোকজন প্রেমিককে এই মারে কি সেই মারে।
  • এই দৃশ্য রাতারাতি ভাইরাস সোশ্যাল মিডিয়ায়।

এই সময় ডিজিটাল ডেস্ক: ‘চোলিকে পিছে কেয়া হ্যায়…’

এই প্রশ্নেই উত্তাল ‘ভাইরাল রঙ্গমঞ্চ’। প্রেমিকার বিয়ে হচ্ছে। মেনে নিতে পাচ্ছিলেন না যুবক। আত্মীয়দের ‘সুরক্ষা বলয়’ টপকে পুরো ফিল্মি কায়দায় পৌঁছতে চেয়েছিলেন প্রেমিকার কাছে। শাড়ি পরেছিলেন, লম্বা বেনীও বেঁধেছিলেন যত্নকরে। কিন্তু শেষরক্ষা হল না। প্রেমিকার কাছে পৌঁছনোর আগেই ফলসচুল খুলে একাকার। এরপরে বিয়েবাড়িতে উপস্থিত লোকজন প্রেমিককে এই মারে কি সেই মারে। এই দৃশ্য রাতারাতি ভাইরাস সোশ্যাল মিডিয়ায়। প্রেমিকের দুর্গতিতে অনেকে মুচকি হাসছেন। আবার অনেকে ‘দুঃখের’ সঙ্গে বলছেন, ‘আহারে…’।ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ভাদহিতে।

স্বামীর সঙ্গে ঝগড়ার জের, সন্তানদের বিষ খাইয়ে আত্মহত্যার চেষ্টা মায়ের
ঘটনাটি ঠিক কী?সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে প্রেমিকার বিয়েতে মহিলা সেজে হাজির হয়েছেন প্রেমিক। কিন্তু ঘরভর্তি লোক টপরে কীভাবে প্রেমিকের কাছে পৌঁছনো যায়, তা ভেবে পাচ্ছিল না ওই যুবক। অগত্যা মেয়ে বেশে প্রেমিকার কাছে পৌঁছনোর চেষ্টা করে সে। পরনে লাল বেনারসি, পরচুল, চোখে কাজল এই বেশেই প্রেমিকার কাছে পৌঁছতে চেয়েছিল। কিন্তু মাঝপথেই মহা বিপত্তি। হাতে নাতে ধরা পড়ে যায় সে। ভরা বিয়েবাড়িতে প্রাক্তন প্রেমিকের এই আচরণ মেনে নিতে পারেননি অনেকেই। যুবককে এই মারে কি সেই মারে। এদিকে ধরা পড়ার সেই ভিডিয়ো ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল। আর এই ভিডিয়ো দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটনাগরিকরা।






Source link