the conjuring the devil made me do it: উড়বে রাতের ঘুম! প্রথম ট্রেলারেই ফের ভয় দেখাচ্ছে The Conjuring – the conjuring the devil made me do it trailer: ed and lorraine warren fight murderous demonic entities

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: দর্শককে আবার ভয় দেখাতে তৈরি কনজিউরিং। পিশাচ বা প্রেতাত্মার খোঁজে ফের নতুন কেস পেয়েছে এডওয়ার্ড এবং লরেন ওয়ারেন। মুক্তি পেয়েছে কনজিউরিং সিরিজের তিন নম্বর ছবি দ্য কনজিউরিং : দ্য ডেভিল মেড মি ডু ইট (The Conjuring) ছবির ট্রেলার। ১৯৮১ সালে একটি হত্যা মামলায় জড়িয়ে পড়া আর্নে জনসনের জীবনের লৌকিক ঘটনাকে নিয়েই তৈরি হযেছে তিন নম্বর ছবিটি। পরিচালক মাইকেল কেভস্-এর দাবি কনজিউরিং সিরিজের এই ছবিটিই নাকি সবচেয়ে ভয়ের।

উন্মুক্ত পিঠ-স্পষ্ট ভাঁজ, ঝুমা বউদির শরীরী আবেদনে কাত ঠাকুরপোরা

২০১৬ সালে মুক্তি পেয়েছিল কনজিউরিং-2. প্রায় তিন বছর অপেক্ষার পর এল তিন নম্বর সিরিজ। ১৯৮১ সালে হত্যার অপরাধে আর্নে জনসন নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। যদিও যুবকের দাবি ছিল যে সে হত্যা করেনি। কেউ জোর করে তাকে দিয়ে হত্যা করিয়েছে। তদন্তে নেমে জানা যায় যে ওই যুবকের জীবনে ঘটে গেছে নানা অলৌকিক ঘটনা। আর যেখানেই অলৌকিক ঘটনা সেখানেই উপস্থিত হয় এড এবং লরেন ওয়ারেন জুটি। ভূতে পাওয়া যুবককে বাঁচাতে সমস্ত রকমের অলৌকিক শক্তিকে নির্মূল করার পণ নেয় তাঁরা। এগিয়ে চলে গল্প। ট্রেলারে এড এবং লরেনের ভূমিকায় যথাক্রমে প্যাট্রিক উইলসন এবং ভেরা ফার্মিগাকে দেখা যাচ্ছে স্বমহিমায়। পিশাচের খোঁজে তদন্তে নেমেছে তারা। ধৃত আর্নে-কে নির্দোষ প্রমাণের চেষ্টা চলছে।

অন্তর্বাসে নুসরত! দাউ দাউ জ্বলছে নেটপাড়া

বলাবাহুল্য ছবির ট্রেলারটি বেশ ভয়ানক। ব্যাকগ্রাউন্ড স্কোরের কারণে ভৌতিক পরিবেশ আরও রোমাঞ্চকর হয়ে উঠেছে। তিনটি অ্যানাবেল, দ্য নান এবং দুটি কনজিউরিং-এর পর এটি কনজিউরিং বিশ্বের সাত নম্বর ছবি। ফলে ছবি মুক্তি নিয়ে ভূত-প্রেমীদের আগ্রহ এখন তুঙ্গে। বক্স অফিসেও ছবিগুলির বাজার এককথায় অসাধারণ। ‘দ্য কনজিউরিং : দ্য ডেভিল মেড মি ডু ইট’ মুক্তি পাবে আগামী ৪ জুন।






Source link