Suvendu Adhikari Visit Prime Minister Official Residence To Meet Narendra Modi – প্রধানমন্ত্রীর বাসভবনে শুভেন্দু, জরুরি বিষয়ে হতে পারে আলোচনা | Eisamay

Share Now





হাইলাইটস

  • গতকালই অমিত শাহের সঙ্গে দেখা করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
  • কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর পর আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন তিনি।
  • এদিন মোদীর সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক করতে পারেন শুভেন্দু অধিকারী, জানা গিয়েছে এমনটাই।

এই সময় ডিজিটাল ডেস্ক: গতকালই অমিত শাহের সঙ্গে দেখা করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর পর আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন তিনি। এদিন মোদীর সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক করতে পারেন শুভেন্দু অধিকারী, জানা গিয়েছে এমনটাই।

বুধবার ১১টা ৫০ মিনিট নাগাদ প্রধানমন্ত্রীর লোক কল্যাণ মার্গের সরকারি বাসভবনে পৌঁছন শুভেন্দু অধিকারী। প্রধানমন্ত্রীর সঙ্গে এদিনের বৈঠক অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহলের একাংশ।

সূত্রের খবর, আগামী দিনে বাংলায় BJP কোন দিকে এগোবে, তা নিয়ে আলোচনা করতেই শুভেন্দুকে দিল্লিতে ডেকে পাঠানো হয়েছে। সেই সঙ্গে দলের সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে খবর। অন্যদিকে, বাংলায় নির্বাচন-পরবর্তী হিংসার (West bengal Post Poll Violence) অভিযোগ নিয়ে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের (Ram Nath Kovind) দ্বারস্থ হওয়ার পরিকল্পনা করছে বিজেপি। দিলীপ ঘোষের (Dilip Ghosh) নেতৃত্বে রাজ্যে BJP-র ১৮ জন সাংসদ দিল্লিতে গিয়ে রাষ্ট্রপতির কাছে বাংলার নির্বাচন-পরবর্তী হিংসা নিয়ে স্মারকলিপি দিতে পারেন।

অমিত শাহের সঙ্গে শুভেন্দুর বৈঠক, জরুরি আলোচনা
অমিত শাহের সঙ্গে বৈঠকের পর টুইট করে শুভেন্দু লিখেছিলেন, ‘কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করলাম। অনেক বিষয় নিয়ে কথা হয়েছে। বাংলার মানুষের জন্য আশীর্বাদ চেয়েছি’।

দিলীপের সামনেই জেলা সভাপতিকে অপসারণের দাবি, তুমুল বিক্ষোভ হুগলিতে
উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায়ের ম্যাজিকের কাছে শেষ পর্যন্ত একুশের লড়াইয়ে বাংলা দখলের স্বপ্ন ভঙ্গ হয়েছে BJP-র। ভোটের আগে আগেই তৃণমূল ছেড়ে BJP-তে যোগ দিয়ে হইচই ফেলে দিয়েছিলেন শুভেন্দু। নন্দীগ্রামে রুদ্ধশ্বাস লড়াইয়ে শেষ পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে জয়ের হাসি হেসেছেন শুভেন্দু। বাংলার সিংহাসন দখলের লড়াইয়ে যখন বিপর্যস্ত হয়েছে BJP, ঠিক তখন আশার আলো দেখিয়েছে নন্দীগ্রামে শুভেন্দুর জয়। বিরোধী দলনেতার মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে শুভেন্দুকে। বঙ্গ BJP-তে শুভেন্দুর উপর কেন্দ্রীয় নেতৃত্ব অনেকটাই ভরসা করছে বলে মনে করছে পর্যবেক্ষক মহলের একাংশ।






Source link