Sushant Singh Rajput: ফিরে দেখা সুশান্ত সিং রাজপুত! পুরনো ভিডিয়োয় আবেগপ্রবণ নেটিজেনরা… – netizens go emotional with this old video of sushant singh rajput with disha patani and kiara advani

Share Now





হাইলাইটস

  • কেন প্রাণখোলা সুশান্তের বেঁচে থাকার চেয়ে মৃত্যুকে বরণ করে নেওয়াই মনে হয়েছিল সহজ সমাধান।
  • সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) তেমনই পুরনো একটি ভিডিয়ো দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটিজেনরা।
  • বক্স অফিসে সাড়া জাগানো সুশান্ত অভিনীত ছবি ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘M.S. Dhoni: The Untold Story-র সেটেই এই ভিডিয়োটি করা হয়েছিল।

এই সময় ডিজিটাল ডেস্ক: ১৪ জুন। ২০২০ সালের এক রবিবারের দুপুর। আচমকা খবর ছড়িয়ে পড়ল আত্মহত্যা করেছেন প্রখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। বান্দ্রায় তাঁর নিজের ফ্ল্যাট থেকেই উদ্ধার করা হয় ঝুলন্ত দেহ। তারপর থেকে আরব সাগরের কুলে আছড়ে পড়েছে একের পর এক উত্তাল ঢেউ। সুশান্ত-মৃত্যু আঁচে ঝলসে গিয়েছে বলিউডের অন্দরমহল। উঠে এসেছে একের পর এক বিতর্ক। ফাঁস হয়েছে বলিউডে রমরমিয়ে চলা মাদক চক্রের হদিশ। সুশান্তের এই মর্মান্তিক মৃত্যুর সঙ্গে নাম জড়িয়েছে বহু হেভিওয়েট পরিচালক, প্রযোজক, অভিনেতা, অভিনেত্রীর। সুশান্তের পরিবার এবং সারা পৃথিবীতে ছড়িয়ে থাকা তাঁর অগুনতি ভক্তের দাবির কাছে হার মেনে অবশেষে সিবিআই তদন্তেরও নির্দেশ দেওয়া হয়। একই সঙ্গে মৃত্যুর বিভিন্ন দিক খতিয়ে দেখতে আসে ইডি এবং নার্কোটিকস কনট্রোল ব্যুরো। একদিকে যখন তোলপাড় হচ্ছে বলিউডের অন্দরমহল, তখনই অন্যদিকে বিভিন্ন ভাবে প্রয়াত অভিনেতার স্মৃতিচারণে ব্যস্ত হয়ে উঠেছিলেন তাঁর ভক্তকুল এবং অবশ্য পরিবার-পরিজন ও কাছের বন্ধুরা। দিনের পর দিন, মাসের পর মাস বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সুশান্ত সম্পর্কে নানা অজানা তথ্য, ছবি, ভিডিয়ো। আর প্রতিবারই সবার মনের কোণে উঁকি দিয়ে গেছে একটাই প্রশ্ন… কেন এমন পথ বেছে নিলেন প্রাণবন্ত সুশান্ত। কেন প্রাণখোলা সুশান্তের বেঁচে থাকার চেয়ে মৃত্যুকে বরণ করে নেওয়াই মনে হয়েছিল সহজ সমাধান। কীসের সমাধান খুঁজছিলেন তিনি? এখনও এই সব প্রশ্নের সঠিক উত্তর মেলেনি। তবুও ভক্তরা আজও আশা ছাড়েননি। আজও তাঁরা অজানা ছবি-ভিডোয় খুঁজে ফেরেন তাঁদের প্রিয় অভিনেতাকে।

আরও পড়ুন: ১৩ জুন দুপুর থেকেই ফোনে যোগাযোগ রাখা বন্ধ করে দিয়েছিলেন সুশান্ত!

সুশান্তের মৃত্যুর তদন্তভার CBI-এর হাতে, সুপ্রিম কোর্টকে জানাল কেন্দ্র

সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) তেমনই পুরনো একটি ভিডিয়ো দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটিজেনরা। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে সুশান্তের সঙ্গে হাসি-ঠাট্টায় মজে রয়েছেন তাঁর সহকর্মী কিয়ারা আডবাণী (Kiara Advani) এবং দিশা পটানি (Disha Patani)। তাঁদের অজান্তেই ভিডিয়োটা রেকর্ড করা হচ্ছে দেখে হাসিতে ফেটে পড়েন তাঁরা। মুহূর্তের জন্যে যেন ফের জীবন্ত হয়ে ওঠেন সবার প্রিয় সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)।

বক্স অফিসে সাড়া জাগানো সুশান্ত অভিনীত ছবি ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘M.S. Dhoni: The Untold Story-র সেটেই এই ভিডিয়োটি করা হয়েছিল। এই একটি ছবিতেই একসঙ্গে অভিনয় করেতে দেখা গিয়েছিল সুশান্ত সিং রাজপুত, কিয়ারা আডবাণী এবং দিশা পটানিকে।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।

এই সময় ডিজিটাল এখন টেলিগ্রামেও। সাবস্ক্রাইব করুন, থাকুন সবসময় আপডেটেড। জাস্ট এখানে ক্লিক করুন।






Source link