Sreemoyee: Bengali TV Serial: জুন-শ্রীময়ীর টানাপোড়েনের ২ বছর পার! – indrani halder starrer ‘sreemoyee’ completes 2 years of successful running

Share Now





Bengali TV Serial: জুনের সঙ্গে নরমে গরমে লড়াই করতে করতে ২ বছর পূর্ণ করে ফেলল অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। টেলিভিশনের পর্দায় প্রথম পর্ব দেখা গিয়েছিল ২০১৯ সালের ১০ জুন। প্রথম দিন থেকেই বাঙালির ড্রয়িং রুমে প্রাইমটাইমে জমাটি আসর বসিয়েছে এই ধারাবাহিক।

একাধিক হিট ধারাবাহিকের স্রষ্টা লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay) ফের একবার ম্যাজিক ক্রিয়েট করেছিলেন ছোট পর্দায়। এক সহজ সরল গৃহবধূকে কীভাবে দিনের পর দিন তাঁর স্বামী ঠকিয়ে যান এবং অবশেষে কীভাবে সেই নারী রুখে দাঁড়ান—এই ধারাবাহিক তারই গল্প বলে। ঘরোয়া প্রেক্ষাপট এবং বাস্তবের ছোঁয়া এই সিরিয়ালকে মুহূর্তে করে তুলেছিল দর্শকের প্রিয়। তার প্রভাব পড়েছিল TRP-তেও। এই ধারাবাহিকে সবচেয়ে বেশি নজর কেড়েছেন অভিনেত্রী Indrani Halder। শ্রীময়ীর চরিত্রকে আরও গ্রহণযোগ্য করে তুলেছেন তাঁর অনন্য দক্ষতায়।

আরও পড়ুন: শ্রীময়ীকে জব্দ করার ফন্দি জুন আন্টির!

তবে যে চরিত্র ছাড়া দর্শকের মনে পাকাপাকি জায়গা করতে পারত না, তিনি অবশ্যই জুন আন্টি। এই দু’বছর ধরে দর্শকের থেকে অনেক কটূ কথাও শুনতে হয়েছে চরিত্রাভিনেত্রী উষসী চক্রবর্তীকে (Ushasie Chakraborty), কিন্তু একই সঙ্গে পেয়েছেন চূড়ান্ত জনপ্রিয়তা। জনপ্রিয়তা এতটাই চরমে ওঠে যে সিরিয়ালে ফের ফিরিয়ে আনতে হয় জুন আন্টির চরিত্রকে। টানা দু’মাস সিরিয়ালে ছিল না জুনের ট্র্যাক। নেটপাড়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছিল জুন আন্টিকে ফিরিয়ে আনার দাবি। অনেকের মতে, জুন আন্টির ট্র্যাক বন্ধ হওয়ায় খানিক হলেও আকর্ষণ হারিয়েছিল শ্রীময়ীর গল্প। প্রশ্ন উঠতেই সোজাসুজি এই দাবি খারিজ করে এই সময় ডিজিটালকে উষসী বলেন, ‘এরকম ভাবার কোনও কারণ নেই জুন আন্টি ছাড়া শ্রীময়ী চলছিল না। জুন ছাডা়ই শ্রীময়ী টপার হয়েছে এমন উদাহরণও আছে। ওখানে মামণিদি, টোটা, সুদীপদার মতো অভিনেতারা আছেন। তো জুন ছাড়া চলছিল না এটা একদমই ভুল।’ উষসীর সাফ জবাব, ‘শ্রীময়ীতে কনন্টেন্টই কুইন। কনন্টেন্টই আসল। তাই জুন আন্টি থাকুন বা না থাকুন শ্রীময়ী রকস।’ দু’মাস বাদে জুন আন্টির কামব্যাকে শ্রীময়ী অনুরাগীদের উচ্ছ্বাস দেখে উষসীর বার্তা, ‘যদি দর্শকেরা আমাকে এভাবেই আমাকে ঘেন্না করেই ভালোবেসে যান এবং তার জন্যে শ্রীময়ী TRP চার্টে প্রথম হয় তবে সবাইকে চকোলেট খাওয়াব।’ দুই নারী যখন হাতে তরবারি, তখন লাইমলাইট খানিকটা হলেও সফলভাবে কেড়ে নিয়েছেন অভিনেতা টোটা রায়চৌধুরীও (Tota Roychoudhury)।

বাংলা ধারাবাহিকের ইতিহাসে এমন জনপ্রিয় ধারাবাহিক খুব একটা দেখা যায়নি। জনপ্রিয়তা এতটাই যে বাংলা ছাড়াও মরাঠি, কন্নড়, তামিল, তেলুগু এবং হিন্দিতেও এটি রিমেক হয়েছে।






Source link