Sonu Sood: করোনায় আক্রান্ত সোনু সুদ, উদ্বেগে ভক্তরা – actor sonu sood tests positive for covid 19

Share Now





হাইলাইটস

  • করোনা মহামারি পর্বে তাঁর অবদানের জন্য দেশে রবিনহুড বলেই পরিচিত তিনি।
  • খবর পাওয়া মাত্রই উদ্বেগে ছড়িয়েছে ভক্তদের মধ্যে।
  • কোভিডে আক্রান্ত হলেও তিনি মানুষকে সাহায্য করা থামিয়ে দেবেন না বলেও বার্তা দিয়েছেন।

এই সময় ডিজিটাল ডেস্ক: করোনা মহামারি পর্বে তাঁর অবদানের জন্য দেশে রবিনহুড বলেই পরিচিত তিনি। এবার সেই সোনু সুদই (Sonu Sood) আক্রান্ত হলেন করোনায়। মারণ ভাইরাস থাবা বসিয়েছে অভিনেতার শরীরে। নিজেই সোশ্যাল মিডিয়ায় তাঁর রিপোর্ট পজিটিভ আসার কথা জানিয়েছেন সোনু। আর খবর পাওয়া মাত্রই উদ্বেগে ছড়িয়েছে ভক্তদের মধ্যে। যদিও সকলকে আশ্বস্ত করে সোনু জানিয়েছেন, তিনি এই মুহুর্তে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। কোভিডে আক্রান্ত হলেও তিনি মানুষকে সাহায্য করা থামিয়ে দেবেন না বলেও বার্তা দিয়েছেন।

শনিবার সোশ্যাল মিডিয়ায় সোনু লেখেন, ‘সবাইকে জানাচ্ছি আমি করোনায় আক্রান্ত হয়েছি। ইতিমধ্যেই আইসোলেশনে রয়েছি। কেউ দুশ্চিন্তা করবেন না। এখন হাতে এত সময় যে আপনাদের সমস্যা সমাধান করার জন্য সময়ের অভাব হবে না।’ ‘মসীহা’ সোনু নিজেই করোনায় আক্রান্ত। তবে তাঁদের পাশে কে দাঁড়াবেন? উদ্বিগ্ন ভক্তরা। তাঁদের উদ্দেশ্যে সোনুর বার্তা, ‘মনে রাখবেন আমি সব সময় আপনাদের সঙ্গে আছি।’
প্রিয় বন্ধুকে হারিয়ে শোকে কাতর রজনীকান্ত
প্রসঙ্গত, চলতি মাসের শুরুতেই ‘সঞ্জীবনী, অ্যা শট অফ লাইফ’ নামে একটি ক্যাম্পেন চালু করেন সোনু। সাধারণ মানুষকে টিকা নেওয়ার জন্য উৎসাহ দিতেই তাঁর এই বিশেষ ক্যাম্পেন। তিনি নিজেও টিকা নেন গত ৭ এপ্রিল। কিন্তু টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার আগেই আক্রান্ত হলেন অভিনেতা।
রণবীরের পর এবার করোনায় আক্রান্ত আলিয়া ভাট
গত বছর লকডাউন চলাকালীন, ভারতবাসীর কাছে আর্শিবাদ স্বরূপ উপস্থিত হয়েছিলেন অভিনেতা সোনু সুদ। আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের নির্বিঘ্নে বাড়ি পাঠানো থেকে শুরু করে, বিদেশে ফেঁসে যাওয়া পড়ুয়াদের দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা, সবটাই করেছিলেন সোনু। ট্রেন বন্ধ থাকার জেরে নিজেই বাস ও ট্রেনের ব্যবস্থা করে ঘরে ফিরিয়েছিলেন একাধিক মানুষকে। সবটাই সামলেছিলেন একা হাতে। সরেজমিনে তদারকি করেছিলেন গোটা লকডাউন পরিস্থিতির। এছাড়াও রবিনহুড হয়ে উঠেছিলেন বিপদে পড়া দরিদ্র মানুষদের। দু’বেলা খাবারের যোগান থেকে শুরু করে ছাত্র-ছাত্রীদের পড়াশুনোয় সাহায্য করেন তিনি। আর দেশবাসীও তাই ভালবেসে ফেলেছে সোনুকে। সিনেমার পর্দায় তিনি যতই ভিলেনের চরিত্রে অভিনয় করুন না কেন, বাস্তব জীবনে তিনি হয়ে উঠেছিলেন নায়ক। এবছরেও করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার সময়েও প্রথম থেকেই সক্রিয় সোনু। শুক্রবারই সবার জন্য হাসপাতালের বেড, ইঞ্জেকশনের যোগান দিতে না পাড়ায় উদ্বিগ্ন হয়ে পোস্টও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবার তাই তিনি নিজেই আক্রান্ত হওয়ায় ভক্তদের চিন্তা থামছেই না।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link