Siliguri police: বিনা মাস্কে ঘোরাঘুরি, একদিনেই গ্রেফতার শতাধিক – police arrested above 100 people for not wearing masks in siliguri

Share Now





হাইলাইটস

  • বিনা মাস্ক পরা পথচারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে রবিবার সকাল এগারোটা থেকে শহরের বিভিন্ন জায়গায় কোমর বেঁধে নেমে পড়ে প্রতিটি থানা।
  • বিশাল পুলিশ বাহিনী মহাবীরস্থান, টিকিয়াপাড়া, বিধান মার্কেট, নয়াবাজার এলাকায় অভিযানে নামে। সেখান থেকে পঞ্চাশের বেশি মানুষকে গ্রেফতার করা হয়েছে।
  • শিলিগুড়ি পুলিশ কমিশনারেট এলাকায় সমস্ত থানা প্রায় একশোর কাছাকাছি মানুষকে মাস্ক না পরার জন্য গ্রেফতার করেছে।

এই সময় ডিজিটাল ডেস্ক: মাস্ক ছাড়া ফুরফুরে মেজাজেই রবিবারের সকালে বেরিয়ে ছিলেন অনেকে। কেউ দিব্যি বাজার করছিলেন। কেউ বা পাড়ার মোড়ে দাঁড়িয়ে আড্ডায় ব্যস্ত ছিলেন। অধিকাংশের মুখেই মাস্ক ছিল না। আর তার জন্য খেসারত দিতে হল অনেককে। বিশাল পুলিশ বাহিনী হাজির হয় সকালেই। কিছু বুঝে ওঠার আগেই মুখে মাস্ক পরিয়ে সোজা তাদের উঠিয়ে নেওয়া হল গাড়িতে। গ্রেফতার করা হয় একশোরও বেশি জনকে। শিলিগুড়ি শহরের এই ঘটনায় হুলুস্থুল কাণ্ড ঘটে এদিন।

শনিবার নবান্ন থেকে নির্দেশিকা এসে পৌঁছয় পুলিশের কাছে। তারপরেই বিনা মাস্কের পরা পথচারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে রবিবার সকাল এগারোটা থেকে শহরের বিভিন্ন জায়গায় কোমর বেঁধে নেমে পড়ে প্রতিটি থানা। শিলিগুড়ি থানা থেকে মহকুমা শাসক, ডিসিপি এর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী মহাবীরস্থান, টিকিয়াপাড়া, বিধান মার্কেট, নয়াবাজার এলাকায় অভিযানে নামে। সেখান থেকে পঞ্চাশের বেশি মানুষকে গ্রেফতার করা হয়েছে। যাদের অধিকাংশই মাস্ক ছাড়া ছিলেন। আবার কয়েকজনের মাস্ক থাকলেও তা ছিল নাক মুখ থেকে নামানো। এদেরকে থানায় এনে ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যাক্টে মামলা দায়ের করা হয়। অন্যদিকে, প্রধাননগর চম্পাসারি, ভক্তিনগর, মাটিগাড়া সমস্ত এলাকাতেই অভিযানে নামে পুলিশ। জংশন বাস স্ট্যান্ড থেকেও প্রচুর মানুষকে গ্রেফতার করা হয় মাস্ক না পরায়। বাসে যারা বিনা মাস্কে ছিলেন তাদেরকেও গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়। শহরে লাগাতার এই অভিযান চলবে বলে জানা গিয়েছে।

Covid Helpline Number: জেলায় জেলায় করোনা রোগীরা কোন নম্বরে সাহায্য চাইবেন? জেনে নিন…

পাশাপাশি শহরের প্রতিটি বাজার ও দোকানে নজর থাকবে পুলিশের। তবে শুধু দিনের বেলায় নয়। রাতেও বিভিন্ন থানা এই অভিযান চালাবে। এদিন শিলিগুড়ি পুলিশ কমিশনারেট এলাকায় সমস্ত থানা প্রায় একশোর কাছাকাছি মানুষকে মাস্ক না পরার জন্য গ্রেফতার করেছে। এদের প্রতিটি থানায় নিয়ে গিয়ে মামলা দায়ের এর পর ছাড়া হয়।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link