Shilpa Shetty Kundra: উৎসবের আলো এবার ম্লান, যত্ন নিন পরিবারের! গণুরাজের আরাধনার আগে বিশেষ বার্তা শিল্পার… – shilpa shetty kundra brings ganpati bappa home for her daughter, samisha’s first ganesh chaturthi

Share Now





হাইলাইটস

  • প্রতি বছর এখানে সবাই অপেক্ষা করে থাকে গণেশ উৎসবের জন্য।
  • একবছর আগে থেকেই শুরু হয়ে যায় প্রস্তুতি।
  • গণপতি বাপ্পা এবছরও আমাদের বাড়িতে আসবেন

এই সময় বিনোদন ডেস্ক: প্রতি বছর শিল্পা শেঠি কুন্দ্রা এবং রাজ কুন্দ্রার বাড়িতে খুব সুন্দর করে গণেশের আরাধনা হয়। কেমন করে শিল্পা পুজো সারলেন সেই দিকে নজর থাকে সবারই। করোনাভাইরাসের কারণে সব অনুষ্ঠানেই আনন্দ এবার ম্লান। পুজো হচ্ছে নিয়ম রক্ষার্থে। কিন্তু এবছরের পুজো শিল্পা এবং কুন্দ্রা পরিবারের কাছে খুব স্পেশ্যাল। ৬ মাস হয়েছে ঘর আলো করে এসেছে শিল্পা-রাজের মেয়ে সামিশা শেঠি কুন্দ্রা। আর এবারে শিল্পার গনু পুজো মেয়ের নামেই। বৃহস্পতিবারই কুমোরটুলি থেকে গণেশ মূর্তি বাড়িতে আনতে দেখা গিয়েছে শিল্পাকে। কোভিডের যাবতীয় নিয়ম মেনে মুখে মাস্ক আর হাতে গ্লাভস পরেই গণপতিকে বাড়ি আনললেন তিনি। পরনে ছিল গোলাপি রঙের সালোয়ার। সেই ছবি এখন ভাইরাল ইন্টারনেটে।

কয়েকদিন আগেই শিল্পা বলেছিলেন,’প্রতি বছর এখানে সবাই অপেক্ষা করে থাকে গণেশ উৎসবের জন্য। একবছর আগে থেকেই শুরু হয়ে যায় প্রস্তুতি। গণপতি বাপ্পা এবছরও আমাদের বাড়িতে আসবেন। কিন্তু মহামারীর কারণে নাচ, গান, ঢোল কোনও কিছুই থাকবে না। সামাজিক দূরত্ব এবং সংক্রমণের যাবতীয় বিধি নিষেধ মেনেই হবে পুজো। করোনাভাইরাসের প্রাদুর্ভাব আমাদের উৎসবের আবহে পরিবর্তন এনেছে। কিন্তু বাপ্পা থাকতে ভয় কেন? আর তাই সামিশার জন্যই এবছর বিশেষ পুজোর আয়োজন’।

আরও পড়ুন
সিদ্ধিদাতার আরাধনায় জেনে নিন ষোড়শপচার পুজো পদ্ধতি এবং আরতি
শিল্পা শুক্রবার একটি ভিডিয়ো ইন্সাগ্রামে শেয়ার করে লেখেন, ‘নিউ নর্মাল শুরু হয়েছে। এই পরিস্থিতির সঙ্গে আমরাও নিজেদের ধীরে ধীরে মানিয়ে নেওয়ার চেষ্টা করছি। গণেশ চতুর্থী উপলক্ষ্যে করোনায় যাঁরা প্রথম সারির সৈনিক তাঁদের সম্মান জানাতেই একটি ভিডিয়ো শ্যুট করছি। সব রকম সতর্কতা এবং নিয়ম মেনেই আমরা শ্যুটিং করছি। এতদিন পর কাজে ফিরতে পেরে আমি সত্যিই খুব খুশি। আমার বিশ্বাস যাবতীয় ভয়, দুঃখ, নেতিবাচকতা থেকে মুক্তি দেবেন গণেশ। নিজের এবং প্রিয়জনের যত্ন নিন। যাঁরা প্রতিনিয়ত আমাদের জীবন রক্ষা করে চলেছেন তাঁদের পাশে থাকুন’।

The best way to make peace with any situation is to gradually adapt to the changes. So, after a 5-month hiatus, I shot for something special, an act for Ganesh Chaturthi as a humble dedication to all our frontline warriors. I wanted to do something special in my own way for the ones who have been working relentlessly to help curb the situation and restore normalcy with their best foot forward. So, all the necessary precautions were taken & all the guidelines met by the small team who made it happen. But, gotta say, I can’t even begin to express how overwhelming it was to get back to it all – felt surreal. I sincerely hope & pray that our Vighnaharta, Lord Ganesh removes all the negativity, fear, and toxicity surrounding us. Take care of yourself and your loved ones. We owe it to all the brave warriors, who have put their lives on line for us. @cineyug @starplus . . . . . #NewNormal #FrontlineWarriors #special #BTS #SocialDistancing #gratitude #blessed #StarParivaarGaneshotsav

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty) on


এছাড়াও রন্ধন পটিয়সী শিল্পা গণেশ চতুর্থীর জন্য স্বাস্থ্যকর মিষ্টির রেসিপিও শেখালেন। বেসন, নারকেলের বিশেষ বরফি। শিল্পা বরাবরই ফিটনেস ফ্রিক, তাঁর সমস্ত রান্নাও খুবই স্বাস্থ্যকর। তাই খুব কম তেলে কীভাবে অল্প মিষ্টিতে এই রেসিপি বানানো যাবে সেই টিপস দিলেন শিল্পা। এছাড়াও ভেগান বর রাজের জন্য বানালেন বিশেষ মোদকও।

শিল্পার বাড়ির পুজো এবার ১১ বছরে পা রাখল। প্রতিবারই কিছু না চিছু চমক থাকে। গত বছর তাঁর প্রতিমা থেকে ডেকোরেশন সবই ছিল ইকো ফ্রেন্ডলি। সমস্ত বাধা বিপদ তুচ্ছ করে আবারও গনু রাজার পুজোয় মাততে চান তিনি। সেই সঙ্গে বজায় রাখতে চান পারিবারিক ঐতিহ্যও।

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে







Source link