Shah Rukh Khan: বিদায় মুম্বই: ইউরোপ পাড়ি দিচ্ছেন Shah Rukh Khan! – shah rukh khan to head for shooting of pathan to europe

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: বর্তমানে ভারত করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হলেও ইউরোপের বেশ কিছু দেশ ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফেরা শুরু করে দিয়েছে। শিথিল হয়েছে সেখানকার কোভিড বাধানিষেধ। আর এই সুযোগটাই কাজে লাগাতে ব্যস্ত হয়ে পড়েছেন বলিউডের পরিচালক-প্রযোজকরা। সেই তালিকায় প্রথমেই নাম রয়েছে Shah Rukh Khan-এর। এতদিনে শাহরুখ ভক্তরা জেনে গিয়েছেন কিং খানের পরবর্তী ছবি Pathan। আদিত্য চোপড়া এবং সিদ্ধার্থ আনন্দের এই ছবির শ্যুটিং ইতোমধ্যে শুরু হয়ে গিয়েছিল। কিন্তু মহারাষ্ট্রে কোভিড বিধিনিষেধ কড়াকড়ি হওয়ায় আপাতত সেখানে বন্ধ ছবির শ্যুটিং। তাই বিদেশের মাটিতেই ছবি বেশ কিছু অংশের শ্যুটিং সেরে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। জানা গিয়েছে টানা শ্যুটিং শিডিউল ফেলা হয়েছে ইউরোপের বিভিন্ন অংশে। এই ছবিতে ছোট্ট একটি চরিত্রে দেখা যাবে Salman Khan-কেও।

তবে শুধু চলচ্চিত্রই নয়, টেলিভিশনের কিছু শো-ও বিদেশে শ্যুটিং করার কথা ভাবনাচিন্তা চলছে। বর্তমানে মুম্বইয়ের যা করোনা পরিস্থিতি তাতে পুরো দমে শ্যুটিং শুরু করা খুবই বিপজ্জনক হবে বলে মনে করছেন নির্মাতারা। ঠিক যেমন জনপ্রিয় গানের রিয়ালিটি শো Indian Idol-এর শ্যুটিং চলছে দামানে। The Kapil Sharma Show-এর শ্যুটিং বিদেশে করার ভাবনাচিন্তা চলছে।

২০১৮ সালের Zero ছবির পর আর বড় পর্দায় দেখা যায়নি শাহরুখ খানকে। অধীর অপেক্ষায় তাঁর ভক্তরা। জানা গিয়েছে Pathan ছবিতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহামকে (John Abraham)।

আরও পড়ুন: অ্যাকশন ছবিতে ডবল রোলে বক্স অফিস মাতাতে আসছেন শাহরুখ খান!

এখানেই চমকের শেষ নয় শাহরুখ ভক্তদের জন্যে। তামিল পরিচালক Atlee Kumar-এর প্রথম হিন্দি ছবিতেও মুখ্য চরিত্রে রয়েছেন শাহরুখ খান। এখানে আবার তাঁকে ডবল রোলে দেখা যাবে। অন্যদিকে, কানাঘুষো এও শোনা যাচ্ছে রাজকুমার হিরানির পরবর্তী ছবিতে কাজ করতে রাজি হয়েছেন Shah Rukh Khan। তবে এখনও চিত্রনাট্য চূড়ান্ত হয়নি।






Source link