Sanjay Kapoor Opens Up About Daughter Shanaya’s Bollywood Debut In Karan Johar’s Film – বলিউডে পা Shanaya Kapoor-এর, কী বললেন গর্বিত বাবা Sanjay Kapoor! | Eisamay

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: Shanaya Kapoor—কাপুর খানদানের আরও এক সদস্য পা রাখতে চলেছেন বলিউডে। Sanjay Kapoor এবং Maheep Kapoor-এর কন্যার এই Bollywood Debut হতে চলেছে পরিচালক করণ জোহর (Karan Johar)-এর হাত ধরেই। Sonam Kapoor, Arjun Kapoor এবং Janhvi Kapoor-র পর এবার বলিউডের অগ্নিপরীক্ষায় নাম লেখালেন সঞ্জয়কন্যা শানায়া কাপুর। সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে মেয়ের বলিউডে পা রাখা নিয়ে অকপট আলাপচারিতায় সঞ্জয় কাপুর স্পষ্ট জানিয়ে দিলেন, সারা জীবন মেয়ের পাশে থাকবেন, তবে শানায়াকে জীবনের শিক্ষা নিতে হবে নিজের ভুল থেকেই।

Sanjay Kapoor-এর মতে, জীবন মানুষকে অনেক শিক্ষা দেয়। তিনিও জীবন থেকেই এগিয়ে চলার পাঠ নিয়েছেন। মেয়ে Shanaya-র ক্ষেত্রে এর অন্যথা হবে না। মা-বাবার ভুল থেকে মেয়ে অভিজ্ঞতা সঞ্চয় করতে পারে না। বলিউডে মেয়েকে যে নিজের জায়গা নিজেকেই করে নিতে হবে, তাও স্পষ্ট জানিয়ে দেন সঞ্জয়।

এর আগে ETimes-কে দেওয়া একটি সাক্ষাত্‍কারে গর্বিত বাবা Sanjay Kapoor জানিয়েছিলেন, ‘মেয়ের জন্যে আমি গর্বিত। Dharma Productions-এর থেকে ভালো লঞ্চিং প্যাড Shanaya-র জন্যে আর কিছুই হতে পারত না।’

মার্চ মাসের শুরুতে Shanaya Kapoor তাঁর ইনস্টাগ্রামে ডেবিউ ছবি সম্পর্কে জানিয়েছিলেন। সেই পোস্ট থেকেই জানা যায় চলতি বছরের জুলাই মাস থেকে শুরু হবে Dharma Movies-এর ব্যানারে তাঁর প্রথম ছবির শ্যুটিং।

আরও পড়ুন: করণের হাত ধরে এবার বলিউডে আসছেন শানায়া কাপুর

তবে বলিউডে এই প্রথমবার কাজ করছেন না শানায়া কাপুর। দিদি জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) অভিনীত বায়োপিক গুঞ্জন সাক্সেনা ছবিতে সহকারী পরিচালকের ভূমিকায় কাজ করেছিলেন ১৯ বছরের শানায়া কাপুর। শানায়ার মা-বাবা মনে করেছিলেন, অভিনয়ে পুরোপুরি মনোনিবেশ করার আগে ছবি তৈরি সংক্রান্ত প্রাথমিক কিছু শেখা প্রয়োজন তাঁর।

অন্যদিকে স্টার কিড-দের এর আগেও লঞ্চ করেছেন Karan Johar। সেই তালিকায় নাম রয়েছে Varun Dhawan, Alia Bhatt, Ananya Panday-র মতো অভিনেতারা। পরবর্তী জীবনে তাঁরা প্রত্যেকেই সফল হয়েছেন। একের পর এক স্টার কিডকে লঞ্চ করা এবং ছবিতে তাঁদেরই বেশি প্রাধান্য দেওয়ায় একাধিক কটাক্ষও হজম করতে হয়েছে করণ জোহরকে। নেপটিজিমের অভিযোগে তিনি ক্ষতবিক্ষত হন ২০২০ সালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) অকাল মৃত্যুর পর। কেউ কেউ তো করণকে এই মৃত্যুর জন্যে পরোক্ষে দায়ীও করেছিলেন। তবে আপাতত সেই সবই অতীত। ফের নতুন উদ্যমে নতুন মুখকে নিয়ে কাজে মেতেছেন KJo।

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।






Source link