salman khan: Radhe Box Office: সহায় মাত্র ৩ সিনেমাহল! তাতেই বক্স অফিসে কামাল দেখালেন Salman Khan – salman khan’s radhe your most wanted bhai earned around rs 59,920 across 3 halls in india in first weekend

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: Salman Khan-এর বহু চর্চিত ছবি Radhe: Your Most Wanted Bhai ভারতে মাত্র তিনটি সিনেমা হলে মুক্তি পেয়েছে। দেশের বেশির ভাগ অংশে লকডাউন চলার ফলে বন্ধ সিনেমাহলগুলিও। ফলে ওটিটি প্ল্যাটফর্মেও পে পার ভিউ শর্তে মুক্তি পেয়েছিল এই ছবি। প্রথম সপ্তাহের যে বক্স অফিস হিসেব সামনে এসেছে, তাতে দেখা গিয়েছে মোট ৫৯,৯২০ টাকা আয় হয়েছে। ১৩ মে মুক্তি পায় এই ছবি। একমাত্র ত্রিপুরার তিনটি সিনেমা হলে মুক্তি পেয়েছে এই ছবিটি।

আগরতলার দুটি এবং ধর্মনগরের একটি হলে মুক্তি পেয়েছে রাধে ইওর মোস্ট ওয়ান্টেড ভাই। তিনটি থিয়েটারে প্রতিদিন মোট ১১টি শো চলেছে এই ছবির। এখানে আরও একটা কথা বলে রাখা ভালো, ত্রিপুরায় করোনার কারণে রাতে কারফিউ জারি থাকার কারণে, সব শো দুপুর তিনটের মধ্যে শেষ করার বাধ্যতাও ছিল।

অন্যদিকে, ফের বিপদে পড়লেন বিতর্কিত অভিনেতা এবং স্বঘোষিত ফিল্ম সমালোচক Kamaal R Khan। আর এবার তিনি বিবাদে জড়িয়ে পড়লেন Most Wanted Bhai সলমান খানের সঙ্গে (Salman Khan)। সমস্যা এতটাই জটিল আকার ধারণ করেছে যে মুম্বইয়ের একটি আদালতে KRK-এর (Kamaal R Khan) বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন সলমান খান। সদ্য মুক্তি পাওয়া Radhe: Your Most Wanted Bhai-এর সমালোচনা করেছেন কামাল খান। আর সেই সমালোচনা পড়েই বেজায় চটেছেন ভাইজান। সোমবার সলমান খানের লিগাল টিম কামাল আর খানকে আইনি নোটিশ পাঠিয়েছে।

কামাল আর খান নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই নোটিশের ছবি শেয়ার করে লেখেন, ‘প্রিয় সলমান খান। এই মানহানির মামলাই প্রমাণ করে আপনি কতটা হতাশ এবং একই সঙ্গে নিরাশায় ভুগছেন। আমি আমার অনুগামীদের জন্যে রিভিউ লিখি, এটাই আমার কাজ। আমাকে রিভিউ লেখা থেকে আটকানোর চেয়ে আপনি বরং ভালো ছবি তৈরির দিকে মন দিন। আমি সত্যের জন্যে লড়াই করি। মামলার জন্যে অনেক ধন্যবাদ।’

আরও পড়ুন: Salman Khan-এর Antim দেখবে না দিনের আলো! জানালেন Mahesh Manjrekar

Cyclone Tauktae-র দাপটে ব্যাপক ক্ষতি Tiger 3-র!

জানা গিয়েছে Apple Tv-তেও দেখা যাবে এই ছবি। চমক এখানেই। এই প্রথম বলিউডের কোনও ছবি দেখানো হবে Apple TV-তে। বেলজিয়াম, ডেনমার্ক, কানাডা, ফিজি, মালয়েশিয়া, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা এবং মরিশাস সহ মোট ৬৫টি দেশে দেখা যাবে রাধে ছবিটি। রয়েছে আরও চমক। নির্মাতাদের লক্ষ্য বিভিন্ন প্ল্যাটফর্ম মিলিয়ে ১০০টির বেশি দেশে Radhe: Your Most Wanted Bhai রিলিজ করানোর।

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।






Source link