salman khan: Apple Tv-তে মুক্তি Salman Khan-এর Radhe, বলিউডে এই প্রথম! – salman khan’s radhe: your most wanted bhai becomes 1st bollywood film to air on apple tv

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: সর্বত্রই তিনি Most Wanted Bhai। যেখানেই সলমান খান (Salman Khan) সেখানেই থাকে বড় চমক। গত ১৩ মে Zee5-এ মুক্তি পেয়েছে সলমান খানের বহু প্রতীক্ষিত ছবি Radhe: Your Most Wanted Bhai। এবার জানা গেল Apple Tv-তেও দেখা যাবে এই ছবি। চমক এখানেই। এই প্রথম বলিউডের কোনও ছবি দেখানো হবে Apple TV-তে। বেলজিয়াম, ডেনমার্ক, কানাডা, ফিজি, মালয়েশিয়া, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা এবং মরিশাস সহ মোট ৬৫টি দেশে দেখা যাবে রাধে ছবিটি। রয়েছে আরও চমক। নির্মাতাদের লক্ষ্য বিভিন্ন প্ল্যাটফর্ম মিলিয়ে ১০০টির বেশি দেশে Radhe: Your Most Wanted Bhai রিলিজ করানোর।

আরও পড়ুন: মুক্তির পরই লিক রাধে, Salman-এর অনুরোধ অমান্য করে piracy শুরু

Covid সংকটে দিলদার Salman Khan! অক্সিজেন সংকট মেটাতে এগিয়ে এলেন ভাইজান…

অন্যদিকে বারবার অনুরোধ করেছিলেন সলমন খান, যাতে Radhe: Your Most Wanted Bhai ছবিটি পাইরেসির কবলে না পড়ে। কিন্তু, প্রিয় ভাইজানের (Salman Khan) কথা রাখলেন না অনুরাগীরা। মুক্তির কয়েকঘণ্টার মধ্যেই Radhe-Your Most Wanted Bhai লিক হল অনলাইনে। টেলিগ্রামের পাশাপাশি ভাইজানের এই নয়া ছবিটি পাওয়া যাচ্ছে তামিলরকার্স সাইটেও। তাও আবার এইচডি কোয়ালিটিতে। সিনেমা হলে মুক্তি পায়নি তাতে বয়েই গেল। গল্পের মাথামুণ্ডু নেই তাতে কাঁচাকলা। বক্স অফিসের দৌড়ে কিন্তু রাধে-মশাই তরতরিয়ে এগোচ্ছে। সপ্তাহান্তে বিশ্বজুড়ে রাধের ব্যাঙ্কে ঢুকেছে প্রায় ২ মিলিয়ন ডলার। মানে একক দশক শতক করে প্রায় ১৪ কোটি টাকা। বিশেষজ্ঞদের দাবি টাকার অঙ্ক আরও বাড়বে। এই হিসেবটা কিন্তু ভারত বাদে বিশ্বের অন্যান্য দেশগুলির। তালিকায় আচে মার্কিন যুক্তরাষ্ট্র, ব্রিটেন, অস্ট্রেলিয়া, সংযুক্ত আরবশাহীর মতো দেশ। আমাদের দেশে OTT প্ল্যাটফর্মে সলমন খানের রাধে মুক্তি পেয়েছে। এতদিন পর ভাইজানের ছবি দেখতে ভক্তদের আগ্রহ ছিল তুঙ্গে। অবস্থা এমন হয়েছিল যে নির্দিষ্ট অ্যাপটি ক্র্যাশ করে যাওয়ার জোগাড়। চিত্র সমালোচকরা অবশ্য ছবির নিন্দায় মশগুল। তাতে ভক্তদের কিছু এসে যায় না। প্রায় দুই বছর পর সলমানের ছবি মুক্তি পেয়েছে বলে কথা। বয়কট বলিউড বা বয়কট সলমনের ডাক এখন অনেকটাই ক্ষীণ হয়ে গেছে। সুশান্ত সিং রাজপুত এফেক্ট প্রায় মুছে যাওয়ার পথেই। সরগরম আলোচনা নেই বলিউডে নেপটিজম নিয়েও। তাই সবাই এখন রাধে নাম জপে মগ্ন। দেশের OTT প্ল্যাটফর্মে প্রতিবারের ভিউয়ের জন্য ২৪৯ টাকা করে প্রযোজকের ঝুলিতে ঢুকছে। বক্সঅফিস বিশেষজ্ঞদের হিসাব বলছে এই সপ্তাহেই রাধে ১০০ কোটির গণ্ডি পেরিয়ে যাবে।

বিনোদনের আরও খবরের জন্য ক্লিক করুন। প্রতি মুহূর্তে খবরের আপডেটের জন্য চোখ রাখুন এই সময় ডিজিটালে।






Source link