salman khan: ‘হ্যাঁ চুমু খেয়েছি, তো!’ Radhe বিতর্কে এবার মুখ খুললেন সলমান খান – salman khan clears the air about kissing disha patani in radhe movie

Share Now





হাইলাইটস

  • ‘রাধে’ ছবির প্রথম টিজার লঞ্চের পর থেকেই স্পটলাইটে সলমান খান।
  • ‘সিটি মার’ গানটিও মুখে মুখে ফিরছে।
  • অবশেষে ট্রেলার মুক্তি পাওয়ার পর ভাইজানের ক্যারিশমা যেন আরও কার্যকরী হয়ে উঠেছিল।

এই সময় ডিজিটাল ডেস্ক: রাধে’ ছবির প্রথম টিজার লঞ্চের পর থেকেই স্পটলাইটে সলমান খান। ‘সিটি মার’ গানটিও মুখে মুখে ফিরছে। অবশেষে ট্রেলার মুক্তি পাওয়ার পর ভাইজানের ক্যারিশমা যেন আরও কার্যকরী হয়ে উঠেছিল। অ্যাকশন, জমজমাট গান কিংবা সুপারহিট ডায়ালগ তো নজর কেড়েছিলই। পাশাপাশি ব্যাপক চর্চা শুরু হয়েছিল দিশা এবং সলমানের রিল লাইফ রোমান্স নিয়ে। আসলে সম্প্রতি নায়ক-নায়িকার চুম্বনরত দৃশ্য প্রকাশ্যে আসে। যেখানে আলো আঁধারির মধ্যে দিশার ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গিয়েছিল সলমানকে। যা দেখে অনেকেই নিশ্চিত ছিলেন যে ওই দৃশ্যের শুটিংয়ের জন্য কোনও ‘ট্রিক’ ব্যবহার করা সম্ভব না।

অনেকেই প্রশ্ন তুলে বলেছিলেন, তাহলে কি সলমান নিজের ব্রহ্মচর্য ভাঙলেন? ভাইজান ভক্তরাও মেনে নিয়েছিলেন, এবারে নিজের ‘নো কিস’ নীতি ভেঙেছেন সল্লুভাই। তবে নিশ্চিত হতে পারছিলেন না কেউই। আর সেই কারণেই নেটপাড়ায় ঘুরপাক খাচ্ছিল ওই প্রশ্নটি।

অবশেষে এ নিয়ে মুখ খুললেন বলিউডের রাধে নিজেই। এ প্রসঙ্গে সলমান বলেন, ইস পিকচার মে এক কিস জরুর হ্যায়।’ কিছুটা থেমে নায়ক আরও বলেন, ‘তবে দিশার সঙ্গে নয়। ডাক্ট টেপের সঙ্গে।’ তিনি স্বীকার করে নিয়েছেন যে ছবির জন্য দিশা পাটানিকে চুমু খেয়েছেন তিনি। তবে সরাসরি ঠোঁটে ঠোঁট রাখেননি ভাইজান। তাঁর কথায়, ‘ঠোঁটের উপর ডাক্ট টেপ লাগিয়ে ট্রিকটা করা হয়েছিল।’

উল্লেখ্য, ভারত ছবির পর থেকেই সলমান এবং দিশার রোমান্স আকর্ষণ করেছিল দর্শকদের। এই ছবিতেও দুই অভিনেতার কেমিস্ট্রি দেখার মতো। এবারের ইদে বড়পর্দায় জুটিকে দেখার জন্য যে ভিড় জমবে তা বলাই বাহুল্য। আসলে ভাইজানের ছবি মানেই সেলিব্রেশন।


পর্দায় তাঁর আবির্ভাব মানেই হল জুড়ে সিটি। এবারেও তার ব্যাতিক্রম হবে না, রাধের প্রথম কয়েক ঝলকেই বিষয়টি স্পষ্ট। ২৭ বছরের ছোট দিশা কীভাবে সলমানের সঙ্গে তাল মেলালেন? ভাইজানের উত্তর, ‘আমি ছোট হয়ে গিয়েছি। দিশাকে বড় হতে হয়নি।

সলমনের দুর্দান্ত হুক স্টেপ সঙ্গে লাস্যময়ী দিশা, মুক্তি পেল রাধের প্রথম গান ‘সিটি মার’
প্রসঙ্গত, ২০০৯ সালে প্রভুদেবার ‘ওয়ান্টেড’ ছবির সিক্যুয়াল এই ছবিটি। যা আগের ছবির মতোই অ্যাকশন, গান, নাচে জমজমাট হতে চলেছে।

ভাইজান ইজ ব্যাক! মুক্তি পেল দুর্দান্ত অ্যাকশনে পরিপূর্ণ ‘রাধে’-র ট্রেলার
গতবারের লড়াইটা ছিল দুর্নীতি এবং গুন্ডারাজের বিরুদ্ধে। এবার বলিউডের ভাইজানের যুদ্ধ মাদক চক্রীদের বিরুদ্ধে। ওয়ান্টেড ছবির ওই সিক্যুয়ালে খলনায়কের চরিত্রে দেখা যাবে রণদীপ হুডাকে।
ঈদে এবার সলমন ধামাকা, মুক্তি পাচ্ছে ‘রাধে’
টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।







Source link