Sabyasachi Dutta: আইসক্রিম হাতে শুভেন্দুর সঙ্গে ভিডিয়ো কল সব্যসাচীর – bjp candidate of bidhannagar sabyasachi dutta shares a light moment with suvendu adhikari in video call while having icecream

Share Now





হাইলাইটস

  • প্রবল গরমে সেই আইসক্রিম খেতে খেতেই চলছে ভিডিয়ো কল।
  • বিকালে রিল্যাক্স মুডে দেখা যায় সব্যসাচী দত্তকে।
  • সকালে সল্টলেকের শান্তিনগর এলাকায় উত্তেজনা ছড়ায়।

এই সময় ডিজিটাল ডেস্ক: এক হাতে ওরেঞ্জ আইসক্রিম। প্রবল গরমে সেই আইসক্রিম খেতে খেতেই চলছে ভিডিয়ো কল। ফোনের অপর প্রান্তে রয়েছেন শুভেন্দু অধিকারী। শনিবার দুপুরে এভাবেই খোশমেজাজে দেখা গেল বিধাননগরের BJP প্রার্থী সব্যসাচী দত্তকে। অথচ গোটা দিনজুড়েই উত্তপ্ত ছিল তাঁর কেন্দ্র। সকাল থেকেই দফায় দফায় উত্তেজনা ছড়ায় সল্টলেকে। কখনও সুকান্তনগর, কখনও নয়াপট্টি আবার কখনও বাসন্তি কলোনিতে বচসা বেধে যায়। তৃণমীল-BJP দু’পক্ষের মারমুখী কর্মীদের হাতহাতিতে উত্তপ্ত হয়ে ওঠে সল্টলেক। দোষারোপ, পালটা দোষারোপ করতে শুরু করেন সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta) ও সুজিত বসু (Sujit Bose)।

এদিন বিকালে রিল্যাক্স মুডে দেখা যায় সব্যসাচী দত্তকে। আইসক্রিম খেতে খেতেই তিনি শুভেন্দু অধিকারীর সঙ্গে বার্তালাপ করেন। কেন্দ্রে কেমন ভোট হচ্ছে? জানতে চান শুভেন্দু। আশ্বাস দিয়ে সব্যসাচী জানান, তাঁদের পক্ষেই মানুষের রায় যাবে। এরপর সারাদিনে ভোটের খুঁটিনাটি তথ্য দলের সৈনিকের থেকে জেনে নেন শুভেন্দু।
মিমি ভোট দিতে আসতেই সেলফির আবদার জুড়লেন ভোটকর্মী
উল্লেখ্য, সকালে সল্টলেকের শান্তিনগর এলাকায় উত্তেজনা ছড়ায়। বুথের বাইরে হাতাহাতিতে জড়িয়ে পড়েন BJP-তৃণমূল কর্মীরা। একাধিক মহিলারাও মারধরে জড়িয়ে পড়েন। শুরু হয় ধস্তাধস্তি। একে অপরের দিকে আধলা ইট ছু়ড়তে থাকেন দুই দলের কর্মীরা। জয় বাংলার পালটা জয় শ্রীরাম স্লোগান চলতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী। দুই পক্ষের জনতাকেই ছত্রভঙ্গ করে তাঁরা। পুলিশ এরিয়া ডমিনেশন করতে শুরু করে। তা সত্ত্বেও পরিস্থিতি নিয়ন্ত্রণে আসেনি। মাইকিং করতে শুরু করে পুলিশ। পুলিশ কর্মীদের ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল কর্মীরা। ঘটনাস্থলে পৌঁছন সুজিত বসু। কিছুক্ষণের মধ্যে বাসন্তীদেবী কলোনি এলাকাতেও উত্তেজনা ছড়ায়। সেখানেও শুরু হয় দু’পক্ষের ইটবৃষ্টি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেত কিছু জায়গায় লাঠি উঁচিয়েও ভিড়ের দিকে তেড়ে যান পুলিশকর্মীরা।
রণক্ষেত্র সল্টলেক, একে অপরকে দোষারোপ সুজিত-সব্যসাচীর
বেলা গড়াতেই ফের উত্তেজনা ছড়ায় নয়াপট্টি এলাকা। ভোটারদের প্রভাবিত করার অভিযোগ ওঠে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন সব্যসাচী দত্ত। তাঁর অভিযোগ, ‘তৃণমূলের গুণ্ডাবাহিনী এই ধরণের ঘটনা ঘটাচ্ছে।’ এদিকে, সুজিত বসুর অভিযোগ, ‘সব্যসাচী দত্তের উস্কানিতেই অশান্তি তৈরি হয়েছে।’ দু’পক্ষের তরফই কমিশনকে সমস্ত ঘটনা জানানো হয়েছে বলে খবর।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link