roopkathar radio: এবার পয়লাতেই পুজো!’রূপকথা রেডিও’-য় পাবেন জবাব – trailer launch of roopkathar radio web series

Share Now





হাইলাইটস

  • এবার পয়লাতেই পুজো!
  • পুজোর আবহ, যৌথ পরিবার, গান, ক্ষোভ- এককথায় একফ্রেমে ষোলআনা বাঙালিআনাই ইউএসপি পরিচালক সায়ন দাশগুপ্তের নতুন ওয়েব সিরিজ ‘রূপকথা রেডিও’-র।
  • শিগগিরই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে এই সিরিজটি।

এই সময় ডিজিটাল ডেস্ক: এবার পয়লাতেই পুজো! পুজোর আবহ, যৌথ পরিবার, গান, ক্ষোভ- এককথায় একফ্রেমে ষোলআনা বাঙালিআনাই ইউএসপি পরিচালক সায়ন দাশগুপ্তের নতুন ওয়েব সিরিজ ‘রূপকথা রেডিও’-র। শিগগিরই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে এই সিরিজটি। সম্প্রতি KLIKK স্টুডিয়োতে ‘রূপকথা রেডিও’-র ট্রেলার লঞ্চ অনুষ্ঠান সম্পন্ন হয়।

উত্তর কলকাতার একটি পরিবারের জীবনযুদ্ধের তুলে ধরা হয়েছে ‘রূপকথা রেডিও’ ওয়েব সিরিজটিতে। পুজোর সময় স্থানীয় এক প্রোমোটারের কুনজর পড়ে ওই পরিবারের বাড়িটির দিকে। বাড়ি ভেঙে বহুতল বানাতে চান ওই প্রোমোটার। এই টালমাটাল পরিস্থিতিতে ওই পরিবারে ভাড়ায় থাকতে আসেন এক যুগল। এই যুগলের উপস্থিতিতে কীভাবে বদলাবে সমীকরণ, তবে কি নিজেদের পূর্বপুরুষের বাড়ি প্রোমোটারের হাতে তুলে দেবেন ওই পরিবার, নাকি রুখে দাঁড়াবেন তাঁর বিরুদ্ধে, এই প্রেক্ষাপটেই সিরিজটির গল্প বুনেছেন পরিচালক। সিরিজটির সঙ্গীত পরিচালনা করেছেন বিশ্বজিৎ দাস। তিনি জানান, ফোক এবং রবীন্দ্র সংগীত এই ওয়েব সিরিজটির অন্যতম আকর্ষণ।

নিখোঁজ টুম্পা, থানায় দায়ের অভিযোগ
ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন বিশ্বনাথ বসু, লামা হালদার, সমীর বিশ্বাস, তরুণ চক্রবর্তী, পিঙ্কি বন্দ্যোপাধ্যায়, সাহানা সেন প্রমুখ।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link