Ritabhari Chakraborty: ফের বলিউডে পাড়ি ঋতাভরীর – ritabhari chakraborty is doing ram kamal mukherjee next film

Share Now





হাইলাইটস

  • টলি ছেড়ে ফের বলিপাড়ায় পা বাড়াচ্ছেন ঋতাভরী চক্রবর্তী।
  • এবার রামকমল মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘ব্রোকেন ফ্রেম’-এ দেখা যাবে তাঁকে।
  • অভিনেত্রীর বিপরীতে রয়েছেন রোহিত বসু রায়।

এই সময় ডিজিটাল ডেস্ক: টলি ছেড়ে ফের বলিপাড়ায় পা বাড়াচ্ছেন ঋতাভরী চক্রবর্তী। এবার রামকমল মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘ব্রোকেন ফ্রেম’-এ দেখা যাবে তাঁকে। অভিনেত্রীর বিপরীতে রয়েছেন রোহিত বসু রায়। ‘কেক ওয়াক’-এর সাফল্যের পর এই ছবি থেকে ভক্তদের প্রত্যাশা আরও বেশি, দাবি রামকমলের।

ছবির শ্যুটিং হয়েছে কলকাতাতেই। ছবির মুখ্য অভিনেতা রোহিত জানান, ‘রামকমলকে আমি দীর্ঘদিন ধরে চিনি। আমি ওর কেক ওয়াক দেখেছি। ছবিটি আমার এত পছন্দ হয় যে আমি ওকে জানাই কোনও একদিন আমি ওর সঙ্গে কাজ করতে চাই। এর কয়েকমাস পরেই রামকমল আমাকে এই ছবিটির প্রস্তাব দেন। ছবির বিষয়বস্তু অসাধারণ। তাই না করার কোনও প্রশ্নই ওঠেনি।’

‘কাজ পাব তো?’ শেষ জীবনে কেরিয়ার নিয়ে অনিশ্চয়তায় ভুগতেন ঋষি!
এই নিয়ে নিজের চারটি ছবি কলকাতাতে শ্যুট করলেন রামকমল। বারবার ক্যামেরার ফোকাস কেন থাকে কলকাতাতেই? এই প্রশ্নের জবাবে রাম কমল বলেন, ‘বিশ্বাস করুন, কোনও পরিকল্পনা মোতাবেক নয়, নিছকই চিত্রনাট্যের টানেই বারবার কলকাতায় আসা।’ ঋতাভরী প্রসঙ্গে পরিচালক বলেন, ‘একাধিক ছবিতে আমি ওর কাজ দেখেছি। অভিনেত্রী অত্যন্ত প্রতিভাশালী।’ ছবিটির প্রযোজনা করছেন অরিত্র দাস, শ্রাবণী মুখোপাধ্যায় এবং গৌরব দাগা। প্রযোজক অরিত্র দাস এবং গৌরব দাগা জানান, করোনা পরিস্থিতিতে যাবতীয় করোনা সংক্রান্ত সতর্কতাবিধি মেনেই ছবির শ্যুটিং করা হয়েছে।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link