Rhea Chakraborty and Mahesh Bhatt: সুশান্তকে ছেড়ে এসে মহেশ ভাটকে বিশেষ বার্তা রিয়ার! সামনে এল রহস্যাবৃত WhatsApp চ্যাট… – Rhea Chakraborty’s Whatsapp Messages To Mahesh Bhatt After Leaving Sushant Singh Rajput’s Home

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই গুঞ্জন শোনা গিয়েছিল, পরিচালক মহেশ ভাটের পরামর্শেই নাকি আত্মহত্যার কিছুদিন আগে অভিনেতার সঙ্গে ব্রেক আপ করে সম্পর্ক থেকে বেরিয়ে আসেন রিয়া চক্রবর্তী। রিয়ার এমন পরিবর্তনে নাকি চরম আঘাত পেয়েছিলেন সুশান্ত। কিন্তু এই বিতর্কে ধামাচাপা পড়ে যায়, আরও বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য সামনে আসায়। তারমধ্যে অন্যতম রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ইডি-র দায়ের করা টাকা তছরুপের মামলা। এই সব টালবাহানার মধ্যেই ফের প্রকাশ্যে এল মহেশ ভাট বিতর্ক। ৮ জুন রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটের মধ্যে WhatsApp-এ যে কথাবার্তা হয়েছিল, তা হাতে এসেছেন সংবাদমাধ্যম Times Now-এর।

আরও পড়ুন: মহেশ-ঘনিষ্ঠ ছবি থেকে চুম্বন-দৃশ্য, তদন্তের কেন্দ্রে ‘বিতর্কিত’ সেই রিয়া
সুশান্তের ঘরের দরজা ভাঙার আগেই ফেসবুকে মৃত্যু সংবাদ পোস্ট মহেশ ভাটের সহকারীর! জমাট রহস্য…

চ্যাট দেখলে সহজেই অনুমান করা যায় মহেশ ভাটকে রিয়া চক্রবর্তী বিস্তারে জানিয়েছিলেন সুশান্তকে ছেড়ে যাওয়ার কথা। এই চ্যাট থেকে পাওয়া যায় আরও একটি সূত্র। রিয়া ও মহেশ ভাটের কথায় অনুমান করা যায় রিয়ার বাবা সুশান্তের সঙ্গে মেয়ের সম্পর্ক নিয়ে বিশেষ খুশি ছিলেন না। আর মহেশ ভাট বার বার রিয়াকে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বলেছিলেন। Times Now-এর হাতে আসে চ্যাটের একটি স্ক্রিনশটে দেখা যাচ্ছে, মহেশ ভাটকে পাঠানো বার্তায় রিয়া লিখছেন, আয়েষা আগে এগিয়ে গিয়েছে স্যার… মনটা বড্ড ভারী কিন্তু শান্তি পাচ্ছি। উল্লেখ্য, ২০১৮ সালে মুক্তি পাওয়া মহেশ ভাট পরিচালিত জালেবি ছবিতে রিয়ার চরিত্রের নাম হয়েছিল আয়েষা। বার্তায় রিয়া আরও লিখেছেন, আমাদের শেষ ফোন কলই আমার কাছে ওয়েক আপ কল ছিল। আপনি তখনও আমার এঞ্জেল ছিলেন আজও আছেন। অন্যদিকে মহেশ ভাট লিখেছেন, আর পিছনে ফিরে তাকিও না। যেটা অবসম্ভাবি তাকে সম্ভব করো। তোমার বাবাকেও আমার ভালোবাসা। এবার তিনি খুশি হবেন। এর উত্তরে রিয়ে লেখেন, আমি সাহস পেয়েছি। আগের দিন বাবা সম্পর্কে আপনি আমাকে যা বললেন, তার পরেই নিজেকে আরও শক্ত করলাম। বাবাও আপনাকে ভালোবাসা পাঠিয়েছেন এবং সব সময়ে আমাদের পাশে থাকার জন্যে ধন্যবাদও জানিয়েছেন।পরবর্তী বেশ কিছু বার্তায় রিয়া লিখেছেন, আমার কোনও ভাষা নেই। আপনার জন্যেই আমার জীবনের সব সেরা অনুভূতি।একই সঙ্গে তিনি লেখেন, আমি ভাগ্যকে ধন্যবাদ জানাই আপনার সঙ্গে দেখা করানোর জন্যে। আপনিই ঠিক ছিলেন। আমাদের দেখা হয়েছিল আজকের দিনটার জন্যেই। কোনও ছবির জন্যে নয়। একেবারে অন্য কারণে। আপনি আমাকে যা যা বলেছেন সবটাই আমার কানে বাজছে। আপনার অকুন্ঠ ভালোবাসা প্রতি মুহূর্তে অনুভব করি।

রিয়ার এই সব বার্তার উত্তরে মহেশ ভাট লিখেছিলেন, তুমি আমাকে গর্বিত করেছ। সত্যি। তুমি যা করেছ তার জন্যে অনেক সাহস লাগে। আর পিছনে ফিরে তাকিও না।

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।






Source link