ranjit sinha death: Former Cbi Director Ranjit Sinha Dies At 68 : করোনা আক্রান্ত হয়ে মৃত্যু CBI-এর প্রাক্তন ডিরেক্টরের

Share Now





হাইলাইটস

  • প্রয়াত প্রাক্তন CBI ডিরেক্টর রঞ্জিত সিনহা
  • বেশ কিছুদিন ধরেই তাঁর শরীরের নানা জটিলতা দেখা গিয়েছিল।
  • ১৯৭৪ সালের ব্যাচের অবসরপ্রাপ্ত এই IPS অফিসার ছিলেন রঞ্জিত সিনহা।

এই সময় ডিজিটাল ডেস্ক: প্রয়াত প্রাক্তন CBI ডিরেক্টর রঞ্জিত সিনহা (Ranjit Sinha)। শুক্রবার দিল্লিতে ভোর সাড়ে চারটে নাগাদ মৃত্যু হয় তাঁর। বয়স হয়েছিল ৬৮ বছর। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই তাঁর শরীরের নানা জটিলতা দেখা গিয়েছিল। একাধিক উপসর্গ থাকায় তাঁর করোনা পরীক্ষা করা হয়। বৃহস্পতিবার রাতেই তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। করোনা আক্রান্ত হয়েই তাঁর মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। যদিও পরিবারের তরফ থেকে এই ব্যাপারে এখনও কোনও বিবৃতি দেওয়া হয়নি।
‘সুপারস্প্রেডার’ কুম্ভমেলা, ৪ দিনে মেলায় আক্রান্ত ১৭০০
প্রসঙ্গত, ১৯৭৪ সালের ব্যাচের অবসরপ্রাপ্ত এই IPS অফিসার ছিলেন রঞ্জিত সিনহা। ২০১২ সাল থেকে দু’বছরের জন্য CBI ডিরেক্টর ছিলেন তিনি। এছাড়াও ITBP-র ডিজি ছিলেন। RPF প্রধান এবংCBI-এর পাটনা ও দিল্লি অফিসেও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন রঞ্জিত সিনহা। ২০১৭ সালে কয়লা কেলেঙ্কারিতে নাম জড়ায় তাঁর। জেরার মুখেও পড়তে হয়।
করোনা ঝড়! সাপ্তাহিক কার্ফু জারি দিল্লিতে
এদিকে, শুক্রবার আক্রান্তের সংখ্যা আরও বৃদ্ধি পেয়ে নয়া রেকর্ড তৈরি করল। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে ২ লাখ ১৭ হাজার ৩৫৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। একদিনেই মৃত্যু হয়েছে ১১৮৫ জনের। এই নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১ কোটি ৪২ লক্ষ ৯১ হাজার ৯১৭-এ। এরমধ্যে সক্রিয় রোগীর সংখ্যা ১৫ লাখ ৬৯ হাজার ৭৪৩। মোট মৃতের সংখ্যা ১ লাখ ৭৪ হাজারের গণ্ডি পার করেছে।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link