Raj Chakraborty Arrange Help For A Jobless Woman – ‘একটা কাজ দেবেন?’ তরুণীর আবেদনে সাড়া রাজের | Eisamay

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: কাজের আশায় সোশ্যাল মিডিয়ায় রাজের দ্বারস্থ এক তরুণী। না কোনও সিনেমা, সিরিয়ালে অভিনয়ের সুযোগ নয়, জীবনধারণের জন্য যেকোনও কাজ করতেই রাজী ছিলেন তরুণী। অনেক আশা নিয়ে নব নির্বাচিত বিধায়ক ও পরিচালক রাজ চক্রবর্তীর কাছে নিজের কষ্টের কথা তুলে ধরেন। মুশকিল আসানে আলাদিন জিনির ভূমিকায় রাজ। ভোট শেষ হওয়ার পরে জোরকদমে নিজের বিধানসভা কেন্দ্রে কাজ করছেন নব নির্বাচিত বিধায়ক। কিন্তু শুধু নিজের বিধানসভা কেন্দ্রের বাসিন্দাদের জন্যই নন, সকলের জন্যই রাজের দরজা খোলা। তাই তরুণীর কাতর আর্জি চোখ এড়াল না দরাজ দিল হিটমেকার পরিচালকের।

ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী, তরুণী শ্যামনগরের। নবনির্বাচিত সেলেব বিধায়কের কাছে সাহায্যের আশায় তাঁকে ট্যাগ করে টুইট করেন রীতা মজুমদার। লেখেন, ‘রাজদা আমি রীতা মজুমদার। আমার বাড়ি শ্যামনগর। আমার আর বরের ২ মাস ধরে কোনও কাজ নেই। আমরা ভাড়া থাকি। আমাদের একজনের জন্য দয়া করে যদি একটা কাজের ব্যবস্থা করে দিতে পারেন, তাহলে খুব ভালো হয়। কারণ আমাদের অনেক মাসের ভাড়া বাকি পড়ে গিয়েছে দিতে পারছি না।’ তরুণীর টুইটের সঙ্গে সঙ্গে উত্তর দেন রাজও।

নিজের বিধানসভা কেন্দ্রের বাসিন্দা নন রীতা। তাই ব্যারাকপুরে বিধায়ক রাজ শ্যামনগরের বিধায়কের সঙ্গে যোগাযোগ করে তাঁকে বিষয়টি জানিয়ে ব্যবস্থা করে দেওয়ার অনুরোধ করেন। টুইটে নিজেই সে কথা জানিয়েছেন বিধায়ক। তিনি লেখেন, ‘হাই রীতা, আমি তোমার বিষয়টা তোমাদের বিধায়ক সোমনাথ শ্যামদা কে বলেছি, উনি খুব ভালো মানুষ। উনি বলেছেন দেখে নিচ্ছেন।’

রাজের মানবিকতায় আপ্লুত শুধু তরুণী নন নেটিজেনরাও। ভোটের পর গড়পড়তা সেলেব্রিটিদের মতো ভাগলবা না হয়ে মানুষের সমস্যায় যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন ব্যারাকপুরে বিধায়ক তাতে মুগ্ধ নেটপাড়া।






Source link