Radisson Hotel: ভ্যাকসিন নিলেই মিলবে ফাইভ স্টার হোটেলে থাকার সুযোগ, আকর্ষণীয় অফার – radisson hotel in hyderabad hitec city offers vaccination package

Share Now





হাইলাইটস

  • ফাইভ স্টার হোটেলে ভ্যাকসিন নিয়ে এলাহি আয়োজনে দিনযাপন করার সুযোগ পেলে মন্দ হয় না!
  • এমনই অভিনব উদ্যোগ নিয়েছে র‍্যাডিসন হোটেল (Radisson Hotel)
  • হায়দরাবাদ হাইটেক সিটির Radisson Hotel অভিনব কায়দায় ভ্যাকসিনেশন (Vaccine) প্যাকেজ এনেছেন

এই সময় ডিজিটাল ডেস্ক: করোনা ভ্যাকসিন (Covid 19 Vaccine) নেওয়ার কথা ভাবছেন? আচ্ছা, এমন যদি হয়, বিলাসবহুল হোটেলে ভ্যাকসিন নিলেন। তারপর সেখানে এলাহি আয়োজন চেটেপুটে উপভোগ করলেন। হোটেলে খেলেন, থাকলেন-এককথায় পারফেক্ট ডে আউট। তাহলে কেমন হবে? করোনাকালে (Covid 19) যখন আপনি ঘরবন্দি, বাইরে বেরোবোর জো নেই, তখন ফাইভ স্টার হোটেলে ভ্যাকসিন নিয়ে এলাহি আয়োজনে দিনযাপন করার সুযোগ পেলে মন্দ হয় না! তাই না? আর এমনই অভিনব উদ্যোগ নিয়েছে র‍্যাডিসন হোটেল (Radisson Hotel)।

হায়দরাবাদ হাইটেক সিটির Radisson Hotel অভিনব কায়দায় ভ্যাকসিনেশন (Vaccine) প্যাকেজ এনেছেন। এজন্য গুনতে হবে ২ হাজার ৯৯৯ টাকা। এই প্যাকেজে কী থাকছে? বিলাসবহুল হোটেলে থাকতে পারবেন। সঙ্গে মিলবে ব্রেকফাস্ট, ডিনার ও Wifi পরিষেবা। নামী হাসপাতালের বিশেষজ্ঞদের থেকে ভ্যাকসিন নিতে পারবেন। Radisson Hotel-এর এমন প্যাকেজের কথাই ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

শুধু এই হোটেলই নয়, ভ্যাকসিনেশন প্যাকেজ এনেছে মুম্বইয়ের দ্য ললিত। ‘Experience 1’, ‘Experience 2’ প্যাকেজ রাখা হয়েছে। ‘ভ্যাকসিন নিন, বিশ্রাম নিন’, এই স্লোগানই দেওয়া হচ্ছে ওই হোটেলের পক্ষ থেকে।

রামদেবের মন্তব্যের জের, ১ জুন কালাদিবস পালন করবেন চিকিৎসকরা

প্রথম প্যাকেজ নিলে ভ্যাকসিন নেওয়ার পর ৩-৪ ঘণ্টা হোটেলের রুমে কাটাতে পারবেন। সঙ্গে মিলের ব্যবস্থাও থাকছে। এজন্য গুনতে হবে ৩ হাজার ৫০০ টাকা। দ্বিতীয় প্যাকেজ নিলে ভ্যাকসিন নেওয়ার পর সারারাত বিলাসবহুল হোটেলে থাকতে পারবেন। সঙ্গে খাবারের ব্যবস্থাও থাকছে। এজন্য গুনতে হবে ৫ হাজার টাকা। এজন্য ভ্যাকসিন নেওয়ার বৈধ নথি দেখাতে হবে।

দেশের সমস্ত লেটেস্ট খবরের আপেডট জানতে ক্লিক করুন এখানে






Source link