radhe release time: RADHE Release Time: আজই মুক্তি পেতে চলেছে সলমনের ‘রাধে’, কখন এবং কোথায়? জানুন… – radhe release time: when salman khan disha patani radhe your most wanted bhai will release and how to stream it, explained

Share Now





হাইলাইটস

  • খুশির ঈদ মানেই পর্দায় ভাইজানের আগমন।
  • নীল ধোয়ার চাদর সরিয়ে আজ রাধের বেশে ভক্তদের ঘরে পৌঁছবেন তিনি।
  • বৃহস্পতিবার ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিটি মুক্তি পেতে চলেছে।

এই সময় ডিজিটাল ডেস্ক: খুশির ঈদ মানেই পর্দায় ভাইজানের আগমন। তাই নীল ধোয়ার চাদর সরিয়ে আজ রাধের বেশে ভক্তদের ঘরে পৌঁছবেন তিনি। বৃহস্পতিবার ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিটি মুক্তি পেতে চলেছে।

সেই ২০০৯ থেকে শুরু। পবিত্র ইদেই মুক্তি পেয়েছিল সলমনের সুপার-ডুপার হিট ছবি ‘ওয়ান্টেড’। এরপর ‘দাবাং’, ‘বডিগার্ড’, ‘এক থা টাইগার’, ‘কিক’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘সুলতান’, ‘টিউবলাইট’, ‘রেস’, এবং ‘ভারত’-র মতো ছবিগুলো একে একে মুক্তি পেয়েছে ঈদেই। তবে বাদ সেধেছিল কোভিড। গত বছর সিনেমা হল বন্ধ থাকায়, বড়পর্দায় সলমনের কোনও ছবি মুক্তি পায়নি। তবে এ বছর থেমে থাকতে নারাজ ভাইজান।

তবে এবারে বড়পর্দা নয়। বরং OTT-তেই মুক্তি পেতে চলেছে রাধে। প্রথমদিকে ছবির প্রযোজক-অভিনেতা সলমন এবং পরিচালক প্রভু দেবা বড়পর্দাতেই মুক্তি চেয়েছিলেন রাধের। কিন্তু বার বার তারিখ দেওয়া সত্ত্বেও, মহামারীর প্রেক্ষিতে পিছিয়ে গিয়েছে ছবি মুক্তির তারিখ। দুর্গাপুজো, দীপাবলি পেরিয়ে অবশেষে বৃহস্পতিবার ঈদের দিনে মুঠোফোনেই মুক্তি পেতে চলেছে বহুল প্রতীক্ষিত ছবি ‘রাধে’।

এ প্রসঙ্গে সলমন খান বলেন, ‘রাধে ছবিটি ঈদেই মুক্তি পাচ্ছে। আপাতত বাড়িতে বসে ছবিটি দেখুন। করোনা বিদায় নিলে সিনেমা হলে গিয়ে রাধে দেখার সুযোগ অবশ্যই পাবেন। আমরা তখন বড়পর্দাতেও ছবিটি আরও একবার রিলিজ করব।’

এবারে প্রশ্ন, কোন প্ল্যাটফর্মে দেখা যাবে ছবিটি?

জানা গিয়েছে, জি৫ অ্যাপে দেখতে পাওয়া যাবে ছবিটি। এর জন্য লাগবে প্রিমিয়াম সদস্যের তকমা। এ ছাড়াও জিপ্লেক্সের পে পার ভিউ সার্ভিস ব্যবহার করেও দেখা যেতে পারে ওই ছবি। যাঁরা ডিশ ব্যবহার করেন, তাঁরাও জিপ্লেক্স অ্যাপে ঢুকে মাত্র ২৪৯ টাকার পরিবর্তে দেখতে পাবেন ওই ছবিটি।

Seeti Maar বেজায় পছন্দ Salman Khan-এর, প্রশংসায় ভরালেন Devi Sri Prasad-কে
ঠিক ক’টা নাগাদ মুক্তি পাচ্ছে রাধে?

এ নিয়েও তৈরি হয়েছে ধন্দ। সাধারণত রাত ১২টা থেকেই ডিজিটাল প্ল্যাটফর্মে নতুন ছবি মুক্তি পায়। তবে অ্যাপের উপরেও নির্ভর করে ছবি মুক্তির সময়। যেমন, হটস্টারে কোনও ছবি মুক্তি পায় সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ। Radhe-র ক্ষেত্রে অপেক্ষার অবসান হবে তার আগেই। বৃহস্পতিবার দুপুর ১২টায় মুক্তি পেতে চলেছে রাধে। ছবির নির্মাতারা ওই সময়কেই আদর্শ বলে মনে করেছিলেন।

দিশার ঠোঁটে ঠোঁট রাখলেন সলমন! ভাঙলেন ব্রহ্মচর্য?
রাধে মুক্তি পাওয়ার আগেই পাইরেসি রুখতে দর্শকের কাছে আর্জিও জানিয়েছেন সলমন খান। তাঁর কথায়, ‘প্রতিবার কিছু মানুষ, ছল করে ছবি দেখেন। এবারে যুদ্ধটা তাঁদের সঙ্গেও। সঠিক অ্যাপ থেকেই ছবি স্ট্রিম করুন। কারণ একটি ছবি তৈরি করতে আমাদের অনেক কষ্ট করতে হয়।’

ভাইজান ইজ ব্যাক! মুক্তি পেল দুর্দান্ত অ্যাকশনে পরিপূর্ণ ‘রাধে’-র ট্রেলার
প্রসঙ্গত, মুম্বইয়ে ফের মাথাচাড়া দিয়ে উঠেছে অপরাধীরা। এই প্রেক্ষাপটকে কেন্দ্র করেই গল্প শুরু। নয়া প্রজন্মের রক্তে মাদকের বিষ মিশিয়ে দেওয়াই চক্রীদের মূল লক্ষ্য। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য এনকাউন্টার স্পেশালিস্ট রাধেকে ফের দায়িত্ব দিয়েছে ক্রাইম ব্রাঞ্চ। এরপরেই পর্দায় এন্ট্রি ভাইজানের। আসলে তাঁর অপরাধ রোখার ধরনই আলাদা। প্রতিশ্রুতি দিয়ে বললেন, ‘আই উইল ক্লিন দ্য সিটি।’
মুক্তি পেল Radhe: Your Most Wanted Bhai-এর টাইটেল ট্র্যাক!
উল্লেখ্য, Wanted ছবির সিক্যুয়ালে খলনায়কের চরিত্রে দেখা যাবে রণদীপ হুডাকে। সলমানের বিপরীতে রয়েছেন দিশা পাটানি। প্রভুদেবা পরিচালিত ওই ছবিতে দিশা এবং রণদীপ ছাড়াও রয়েছেন জ্যাকি শ্রফ। এই ছবিতেও যে দুর্দান্ত অ্যাকশন আর জমজমাট গান থাকছে, তা ইতিমধ্যেই প্রমাণিত।






Source link