Prashant Kishor: বায়োপিক জল্পনা ভুয়ো! সৌজন্য সাক্ষাতের জন্যই মন্নতে প্রশান্ত কিশোর – prashant kishor meet shah rukh khan in his house mannat

Share Now





হাইলাইটস

  • শাহরুখ খানের সঙ্গে প্রশান্ত কিশোরের বৈঠক নিয়ে জল্পনা তুঙ্গে।
  • প্রশান্ত কিশোরের জীবন কাহিনী নিয়ে ওয়েব সিরিজ তৈরির পরিকল্পনা করছেন শাখরুখ, গুঞ্জন এমনটাই।
  • শুক্রবার সন্ধ্যায় শাখরুখ খানের সঙ্গে দেখা করেন ভোট কৌশলী প্রশান্ত কিশোর।

এই সময় ডিজিটাস ডেস্ক: শাহরুখ খানের সঙ্গে প্রশান্ত কিশোরের বৈঠক নিয়ে জল্পনা তুঙ্গে। প্রশান্ত কিশোরের জীবন কাহিনী নিয়ে ওয়েব সিরিজ তৈরির পরিকল্পনা করছেন শাখরুখ, গুঞ্জন এমনটাই।

শুক্রবার সন্ধ্যায় শাখরুখ খানের সঙ্গে দেখা করেন ভোট কৌশলী প্রশান্ত কিশোর। শাখরুখের বাড়ি ‘মন্নত’-এ এদিনের বৈঠক হয়।এরপর থেকেই জল্পনার সূত্রপাত। যদিও সূত্রের খবর, এই ধরনের কোনও ছবি বা ওয়েব সিরিজ তৈরির কথা চিন্তা করছেন না শাহরুখ খান। এই বলিউডের সুপারস্টার বিগত ৩ বছর ধরে প্রশান্ত কিশোরের বন্ধু। আর তাই বন্ধুর আমন্ত্রণ উপেক্ষা করতে পারেননি প্রশান্ত কিশোর। জানা গিয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায় শাহরুখ খানের সঙ্গে প্রশান্ত কিশোরের আলাপ করিয়ে দেন।

এদিকে, পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের সময় যে রাজনৈতিক দলগুলি মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন করেছিল তাঁদের শীর্ষ নেতৃত্বের সঙ্গে দেখা করবেন প্রশান্ত কিশোর, সূত্রের খবর এমনটাই।

‘মিশন ২০২৪’-এর লক্ষ্যেই কি শরদ-প্রশান্ত সাক্ষাৎ?
প্রসঙ্গত, শুক্রবার মুম্বইয়ে শরদ পাওয়ারের বাড়িতে তাঁর সঙ্গে দেখা করতে যান প্রশান্ত। প্রায় তিন ঘণ্টার লাঞ্চ-বৈঠকের পর সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি কেউই। আর তাতেই জল্পনা আরও বেড়েছে ‘মিশন ২০২৪’ নিয়ে।২০২৪-এ মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচনের পাশাপাশি দেশের লোকসভা নির্বাচনও। জল্পনা দানা বাঁধছে, তবে কি মহারাষ্ট্রে শিবসেনা-এনসিপি-কংগ্রেস শিবিরের হয়ে ঘুঁটি সাজাবেন প্রশান্ত? নাকি লোকসভা ভোটে বিরোধী জোট মজবুত করতে তাঁর পরামর্শ নেবেন প্রবীণ এনসিপি নেতা?

‘বাংলায় BJP সরকার’, প্রশান্ত কিশোরের অডিয়ো টেপ ভাইরাল
প্রশান্তের ঘনিষ্ঠ মহলের অবশ্য দাবি, এটা একেবারেই একটি থ্যাঙ্কসগিভিং ট্রিপ। পশ্চিমবঙ্গ ও তামিলনাড়ুতে মমতা বন্দ্যোপাধ্যায় ও এমকে স্ট্যালিনের বিপুল জয়ের পিছনে বড় ভূমিকা ছিল প্রশান্তের। তাই যে সব বিরোধী নেতারা মমতা ও স্ট্যালিনকে সমর্থন করেছিলেন, তাঁদের সকলের সঙ্গেই নাকি দেখা করে ধন্যবাদ জানাবেন প্রশান্ত।






Source link