Prabhas and Pooja Hegde Starrer Gets Massive Offer From Ott Giant – পর্দায় Prabhas ম্যাজিক! Radhe Shyam-এর ওটিটি রিলিজ নিয়ে জল্পনা তুঙ্গে | Eisamay

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: দেশে বর্তমানে করোনা পরিস্থিতির কথা মাথায় রাখলে সিনেমা হলে ছবি মুক্তির কথা ভুলে যেতে হবে। এমন অবস্থায় ফুলে ফেঁপে উঠছে OTT প্ল্যাটফর্মের ব্যবসা। গতবছরের লকডাউন থেকে শুরু করে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে একাধিক ছবি। এবার সেই তালিকায় নাম উঠতে চলেছে Prabhas-এর বহু চর্চিত ছবি Radhe Shyam-এর। শোনা গিয়েছে প্রযোজকের সঙ্গে আলোচনা শুরু করেছে এক OTT প্ল্যাটফর্ম। জানেন কি ওটিটি প্ল্যাটফর্মে ছবির সব স্বত্ত্ব বিক্রির জন্যে কত টাকা অফার করা হয়েছে? ৪০০ কোটি টাকার ডিল অফার করা হয়েছে জনপ্রিয় এই ওটিটি প্ল্যাটফর্মের তরফে। যদিও এই বিষয়ে মুখ খোলেননি Radhe Shyam ছবির প্রযোজক। তবে জানা গিয়েছে এমন অফার পত্রপাঠ নাকোচও করা হয়নি। Radhe Shyam ছবিটি তৈরি করতে খরচ হয়েছে প্রায় ৩৫০ কোটি টাকা। বর্তমান করোনা সংকটের মধ্যে ওটিটি রিলিজের জন্যে ৪০০ কোটির অফার নেহাত মন্দ নয়।

প্রসঙ্গত, গত বছর ২৩ অক্টোবর ৪১ বছরের জন্মদিন পালন করেছেন অভিনেতা প্রভাস (Prabhas)। জন্মদিনেই প্রকাশ্যে আসে তাঁর আগামী ছবি ‘রাধে শ্যাম’-এর মোশন পোস্টার। এদিন সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করেন প্রভাস ও ছবির নির্মাতারাও। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে (Pooja Hegde)।

আরও পড়ুন: রাধেশ্যামের ফার্স্ট পোস্টারেই ঝড় তুললেন প্রভাস!

প্রভাসের জন্মদিন উপলক্ষে এই পোস্টার মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ায় তা নজর কেড়েছে ভক্তদের। জঙ্গলের ভিতর একটি একক ট্রেনের ট্র্যাক। সেই সঙ্গে ভক্তদের অচেনা এবং খানিকটা প্রাচীন এক জুটির সঙ্গে পরিচয় করিয়েছেন ছবির নির্মাতারা। তার পরই ছবির দুই অভিনেতা, বিক্রমাদিত্য অর্থাৎ প্রভাস এবং প্রেরণা অর্থাৎ পূজাকে দেখতে পাবেন দর্শক। এদিন মোশন পোস্টার নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে প্রভাস লিখেছেন, ‘আপনাদের সবাইকে এই রোম্যান্টিক যাত্রায় স্বাগত।’ সঙ্গে হ্যাশট্যাগে রয়েছে বিটস অফ রাধে শ্যাম।

‘রাধে শ্যাম’ ইউরোপকে ঘিরে তৈরি হওয়া একটি প্রেমের কাহিনি। এই ছবিতে দেখা যাবে সচিন খেড়কর (Sachin Khedekar), ভাগ্যশ্রী (Bhagyashree), প্রিয়দর্শী (Priyadarshi), মুরলি শর্মা (Murali Sharma), সাশা ছেত্রী (Sasha Chettri) ও কুণাল রয় কাপুরকে (Kunaal Roy Kapur)। ছবিটি হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে। ছবিটির পরিচালক রাধা কৃষ্ণ কুমার (Radha Krishna Kumar)। ছবির সংগীত পরিচালনার দায়িত্বে ছিলেন মিঠুন (Mithun) এবং জাস্টিন প্রভাকরন (Justin Prabhakaran)। এখনও পর্যন্ত ঠিক আছে ৩০ জুলাই সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি। তবে ৪০০ কোটির এই প্রস্তাব নির্মাতারা লুফে নিলে দর্শক ঘরের আরামে বসেই দেখে ফেলতে পারবেন প্রিয় তারকাকে।

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।






Source link