Prabhas: ১৪ বছর পূর্ণ প্রভাস-ইলিয়ানা জুটির! – prabhas and ileana d’cruz starrer ‘munna’ completes 14 years

Share Now





হাইলাইটস

  • প্রভাস (Prabhas) এবং ইলিয়ানা (Ileana D’Cruz) অভিনীত সাড়া জাগানো ছবি মুন্না (Munna) পূর্ণ করল ১৪ বছর।
  • পরিচালক ভামসী পেইদিপল্লীর প্রথম ছবি মন কেড়ে নিয়েছিল দর্শকের।

এই সময় ডিজিটাল ডেস্ক: প্রভাস (Prabhas)… আজও যে নাম শুনলে আসমুদ্রহিমাচলের নারী হৃদয়ে ঝড় ওঠে। তবে আজ বলে নয়, এক যুগেরও বেশি সময় ধরে তিনি এই একাধিপত্য জারি রেখেছেন। তাঁর এই সোনালি সফরে সঙ্গী হয়েছেন খ্যাতনামা অভিনেত্রীরা। ১৪ বছর আগে তেমনই এক সফরসঙ্গী ছিলেন আজকের বলিউডের প্রথম সারির অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ (Ileana D’Cruz)। প্রভাস (Prabhas) এবং ইলিয়ানা (Ileana D’Cruz) অভিনীত সাড়া জাগানো ছবি মুন্না (Munna) পূর্ণ করল ১৪ বছর। এতগুলো বছর পরেও এই ছবির জনপ্রিয়তা দর্শক মনে এতটুকু কমেনি। লিড জুটির রসায়নকে যোগ্য সঙ্গত দিয়েছিল এই ছবির অসাধারণ সঙ্গীত এবং অন্যান্য পার্শ্ব অভিনেতাদের অনবদ্য অভিনয়।

পরিচালক ভামসী পেইদিপল্লীর প্রথম ছবি মন কেড়ে নিয়েছিল দর্শকের। আর সেই ছবিতে প্রভাস ও ইলিয়ানার রসায়ন তাক লাগিয়ে দিয়েছিল। একদিকে যেমন এই ছবির ১৪ বর্ষপূর্তিতে আনন্দে ভাসলেন দর্শকরা, তেমনই পাওয়া গেল তাঁর আগামী ছবি সম্পর্কে নতুন খবর। পরিচালক প্রশান্ত নীলের আগামী ছবি সালার (Salaar)-এ প্রভাসের বিপরীতে এবার অভিনয় করবেন কন্নড় ছবি KGF খ্যাত অভিনেত্রী শ্রীনিধি শেট্টি।

তবে বর্তমানে হাতের বাইরে চলে যাওয়া করোনা পরিস্থিতির জন্যে আপাতত বন্ধ রয়েছে এই অ্যাকশন ছবিটির শ্যুটিং। পরিস্থিতি সামান্য স্বাভাবিক হলেই ছবির শ্যুটিং শুরু করে দেবেন বলে জানিয়েছেন পরিচালক। একই সঙ্গে শোনা যাচ্ছে প্রভাস (Prabhas) এবং শ্রীনিধি শেট্টি (Srinidhi Shetty)-কে নিয়ে একটি স্পেশাল গানের সিক্যোয়েন্স শ্যুট করবেন প্রশান্ত নীল (Prashanth Neel)। যদিও এই বিষয়ে পরিচালকের থেকে কোনও অফিশিয়াল কনফার্মেশন পাওয়া যায়নি। সব প্ল্যান মাফিক চললে ২০২২ সালের এপ্রিল মাসে মুক্তি পাবে Salaar ছবিটি।

আরও পড়ুন: অনুরাগীদের রিটার্ন গিফট, জন্মদিনে প্রকাশ্যে প্রভাসের ‘রাধে শ্যাম’-এর পোস্টার…

২০১৬ সালে বাহুবলী সিরিজের প্রথম ছবি মুক্তি পায়। এর পর বাহুবলী ২। ভারতের বাইরে জাপান, চিন, ইন্দোনেশিয়া, লন্ডন এবং রাশিয়াতেও এই ছবি মুক্তি পেয়েছিল। সর্বত্রই তাঁর অভিনয় প্রশংসা পেয়েছে দর্শকমহলে। পরবর্তী সময়ে তাঁকে দেখা গিয়েছিল শ্রদ্ধা কাপুরের সাহো-র মতো বিগ বাজেট ছবিতে। সেটিও দেশের বাইরে জাপানে মুক্তি পেয়েছিল। সেখানেও ফ্যানেরা দারুণ প্রশংসা করেছেন অভিনেতার। তবে প্রভাস সব সময়ই লাইমলাইটের বাইরে থাকতেই পছন্দ করেন। তাঁর বিশ্বাস, মানুষের কাথে পৌঁছাতে তাঁকে সোশ্যালাইজ করতে হবে না, বরং তাঁর কাজই তাঁর হয়ে কথা বলে।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।
এই সময় ডিজিটাল এখন টেলিগ্রামেও। সাবস্ক্রাইব করুন, থাকুন সবসময় আপডেটেড। জাস্ট এখানে ক্লিক করুন।






Source link