Post Election results violence: রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে এবার রাজ্যপালকে ফোন করলেন প্রধানমন্ত্রী মোদী – west bengal assembly election 2021 pm narendra modi call governor jagdeep dhankhar to know the details of current law and order situation in bengal

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: পশ্চিমবঙ্গের ভোট পরবর্তী পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজ্যপাল জগদীপ ধনখড়কে ফোন করে রাজ্যের পরিস্থিতি নিয়ে খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একথা টুইট করে নিজেই জানিয়েছেন রাজ্যপাল। নির্বাচনের ফলপ্রকাশের পর থেকেই উত্তপ্ত রাজ্যের পরিস্থিতি। জেলায় জেলায় অশান্তির খবর রবিবার রাত থেকেই সামনে আসছে। এখনও পর্যন্ত ভোট পরবর্তী হিংসা ১৪ জনের মৃত্যুর খবর সামনে এসেছে।

রাজ্যপাল জগদীপ ধনখড় টুইটে জানিয়েছেন,’রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে মারাত্মক উদ্বেগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি জানিয়েছেন, রাজ্যে এই মুহূর্তে আইন-শৃঙ্খলার অবস্থা সাংঘাতিক উদ্বেগজনক।’ রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজ্যপাল নিজেও গভীরভাবে চিন্তান্বিত সেকথা তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বলেছেন বলে টুইটে উল্লেখ। রাজ্যের প্রশাসনকে উদ্দেশ্য করে রাজ্যপালের বার্তা, ‘পরিস্থিতি স্বাভাবিক করতে আইন-শৃঙ্খলার রক্ষার জন্য দায়িত্বপ্রাপ্তদের উচিত শীঘ্র এব্যাপারে ব্যবস্থা নেওয়া।’

তবে আইন-শৃঙ্খলার অবনতির অভিযোগ তুলে বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই টুইটারে সরব হয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সেমবার সন্ধ্যায় নির্বাচনোত্তর হিংসার ঘটনায় রাজ্য সরকারের থেকে রিপোর্ট তলব করে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক।

সোমবার MHA-র তরফে একটি টুইট করে জানানো হয়, পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী সময়ে বিরোধীদের উপর যে হিংসার ঘটনা ঘটছে তা নিয়ে একটি বিস্তারিত রিপোর্ট চেয়ে পাঠিয়েছে অমিত শাহের হাতে থাকা এই মন্ত্রক। ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত কর্মীদের সঙ্গে দেখা করতে এদিন রাজ্যে এসেছেব BJPর সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

সোনার বাংলার স্বপ্ন শেষ! তবুও আবার ২ দিনের বঙ্গ সফরে নাড্ডা

ভোটগণনা শেষ হওয়ার পর রাজ্যের নানা প্রান্তে হিংসার আবহে সবাইকে রাজধর্ম পালনের আবেদন জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে কাঠগড়ায় তুলেও হিংসা বন্ধে নিজের দলের কর্মীদের শান্ত ও সংযত থাকার আবেদন করেছিলেন তৃণমূল সুপ্রিমো।

পূর্ব বর্ধমানে ভোট পরবর্তী হিংসার বলি ৪

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link