nusrat jahan pregnancy: Nusrat Jahan-এর মাতৃত্বের আগাম ইঙ্গিত, বিজ্ঞাপনে জল্পনা – did nusrat jahan hint at her decision of becoming a mother through her choice of advertisements

Share Now





Nusrat Jahan। এই মুহূর্তে সবচেয়ে চর্চিত নাম বাংলা বিনোদন জগতে। না, নতুন কোনও ছবি আসছে না নুসরতের। তিনি চর্চার প্রাণকেন্দ্রে সম্পূর্ণ ব্যক্তিগত কারণে। অভিনেতা যশের সঙ্গে প্রেমের গুঞ্জন পেরিয়ে এখন খাস নজরে Nusrat Jahan-এর মাতৃত্বের খবর। শুক্রবার তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজ-এ নুসরত জাহান একটি গোলাপ ফুলের ছবি পোস্ট করে লেখেন, ‘তুমি তোমার মতোই বেড়ে উঠবে’। এই বার্তাকে ধরে নেওয়া হচ্ছে অনাগত সন্তানের জন্যে মায়ের বার্তা। কিন্তু কোথাও কি কিছু মিস হয়ে যাচ্ছে? এই প্রথম কি মন পরিবর্তনের বার্তা দিয়েছিলেন নায়িকা? উঁহু, বোধহয় না। তাঁর শেষ কয়েকটি বিজ্ঞাপনের কাজ দেখলেই একটা আভাস পাওয়া যায়, নায়িকার মন পরিবর্তনের ইঙ্গিত।

কয়েক মাস আগেই নায়িকাকে দেখা গিয়ছে গর্ভনিরোধকের বিজ্ঞাপনে। যদিও বিষয়টা হয়তো পুরো কাকতালীয়। তবুও দেখবেন টলিউডের আরও এক নায়িকা Subhashree Gangulyও এমনই একটি গর্ভনিরোধকের বিজ্ঞাপনে কাজ করেছিলেন। আর তার কিছুদিন পরেই জানা গিয়েছিল তিনি সন্তানসম্ভবা। দু’জনেরই বিজ্ঞাপনের মূল বিষয়বস্তু এক— বিবাহিত জীবনকে আরও সুন্দর করে তোলা, এবং মা হওয়ার সিদ্ধান্ত থাক নারীর হাতে।

মাঝেমধ্যেই অভিযোগ ওঠে বিনোদন জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে। তাঁরা নাকি ব্র্যান্ড এনডর্সমেন্টের সময়ে বিশেষ ভাবনাচিন্তা করেন না। চাহিদার অর্থ পেয়ে গেলেই হল। উঁহু, সব ক্ষেত্রে বোধহয় ঠিক নয় এই অভিযোগ। শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পর, তা আবার প্রমাণ করলেন Nusrat Jahan। তিনিও মাতৃত্বের সিদ্ধান্ত নিয়েছেন নিজের ইচ্ছেতে। আর তাই তো মুক্ত কন্ঠে আসন্ন সন্তানের জন্যে বার্তা দিতেও তিনি পিছপা নন। নুসরতকে যাঁরা কাছ থেকে চেনেন, তাঁরা জানেন, প্রকৃত অর্থেই স্বাধীনচেতা মানুষ তিনি।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাল মিমি-নুসরত জুটি!

সে কারণেই অভিনয় আর রাজনৈতিক জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনে নুসরত কবে পরবর্তী পদক্ষেপ নেবেন, সে দিকে তাকিয়ে ছিলেন টলিউডের সকলে। সুখবর হলো, মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নুসরত। যদিও এখনই এ বিষয়ে কথা বলার জন্য প্রস্তুত নন তিনি। তবে, এমন সুখবরের কারণে সকলে যে শুভেচ্ছা জানাবেন তাঁকে, সন্দেহ নেই।






Source link