Nusrat Jahan Getting Motherhood Her Husband Nikhil Jain Again Shares Post On Social Media – মা হবেন নুসরত! স্মৃতির সরণিতে হাঁটলেন নিখিল | Eisamay

Share Now





হাইলাইটস

  • অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) মা হওয়ার জল্পনা নিয়ে টলিপাড়ায় শোরগোল
  • নুসরতের ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে চর্চা তুঙ্গে
  • নসুরতের মা হওয়ার জল্পনার মধ্যেই ফের ইনস্টাগ্রামে বার্তা দিলেন নিখিল

এই সময় ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) মা হওয়ার জল্পনা নিয়ে টলিপাড়ায় শোরগোল। নুসরতের ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে চর্চা তুঙ্গে। এমন আবহে তাঁর স্বামী নিখিল জৈনের সোশ্যাল মিডিয়ারও পোস্টও যথেষ্ট বার্তাবহ। টলিপাড়ায় কান পাতলেই শোনা যায়, গত ছয় মাস ধরে নুসরতের সঙ্গে নিখিলের কথা বন্ধ। দু’জন থাকছেনও আলাদা। নায়িকার জীবনে শুরু হয়েছে নাকি নতুন প্রেমের ইনিংস। যে কাহিনীর নায়ক যশ। এমন প্রেক্ষাপটে নসুরতের মা হওয়ার জল্পনার মধ্যেই ফের ইনস্টাগ্রামে বার্তা দিলেন নিখিল।

ইনস্টাগ্রামে নিখিল জৈন লিখেছেন, ‘ওই সমস্ত স্মৃতিগুলোকে ভালোবাসি, যা আমার মুখে হাসি ফোটায়, সে আমার জীবনে যাই ঘটুক না কেন’। কোন স্মৃতির কথা বলছেন নিখিল? নসুরতের সঙ্গে তাঁর মুহূর্তগুলো কি তবে তাঁর স্মৃতির সরণিতে হাঁটছে? এ নিয়ে জল্পনার অন্ত নেই।উল্লেখ্য, নুসরতের মা হওয়ার খবরে সংবাদমাধ্যমে নিখিল বলেছিলেন, ‘জানি না, ওঁর জীবনে কী চলছে। আমার সঙ্গে গত ৬ মাস ধরে কোনও যোগাযোগ নেই’।

অভিনয় আর রাজনৈতিক জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনে নুসরত কবে পরবর্তী পদক্ষেপ নেবেন, সে দিকে তাকিয়ে ছিলেন টলিউডের সকলে। সুখবর হলো, মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নুসরত। যদিও এখনই এ বিষয়ে কথা বলার জন্য প্রস্তুত নন তিনি। তবে, এমন সুখবরের কারণে সকলে যে শুভেচ্ছা জানাবেন তাঁকে, সন্দেহ নেই। নসুরতকে নিয়ে এমন জল্পনা নিয়ে জোরদার চর্চা চলছে টলিউডে।

অন্তর্বাসে নুসরত! দাউ দাউ জ্বলছে নেটপাড়া

এদিকে, লনায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন লেখিকা তসলিমা নাসরিন।লেখিকা নিজের ফেসবুক ওয়ালে নুসরতের মাতৃত্বের গুঞ্জন নিয়ে দীর্ঘ একটি পোস্ট লিখেছেন। তসলিমার প্রশ্ন, নুসরত আত্মনির্ভরয সেক্ষেত্রে ‘দ্বিতীয় বিষময় জীবন থেকে বাঁচতে তাহলে কি আবার আরেকটি বিয়ে করতে হবে?’ এখানেই শেষ নয় নিখিল এবং যশের মধ্যে আদৌ কোনও পার্থক্য রয়েছে কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছে তসলিমা। তিনি দাবি করেছেন, পুরুষ তো শেষ পর্যন্ত পুরুষই থাকবে। ‘স্বাধীনচেতা নারীর কাঙ্খিত পুরুষ কল্পনায় থাকে, বাস্তবে নয়’, মত লেখিকার।






Source link