Nusrat Jahan: নুসরতের বিরুদ্ধে স্পিকারকে নালিশ BJP সাংসদের, কড়া শাস্তির দাবি – nusrat jahan: bjp mp sanghamitra morya gives letter to lok sabha speaker against tmc mp nusrat jahan

Share Now





হাইলাইটস

  • ‘একজন জন প্রতিনিধি হিসেবে অনৈতিক কাজ করছেনে নুসরত জাহান’
  • লোকসভায় শপথ গ্রহণের সময় নিজেকে বিবাহিত পরিচয় দিয়েছিলেন নুসরত।
  • সম্প্রতি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, তিনি কোনও বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন না।

এই সময় ডিজিটাল ডেস্ক: একজন জন প্রতিনিধি হিসেবে অনৈতিক কাজ করছেনে নুসরত জাহান (Nusrat Jahan)। সংসদে দাঁড়িয়ে মিথ্যাচার করেছেন তিনি। এই অভিযোগ তুলে এবার লোকসভার স্পিকার (Lok Sabha Speaker) ওম বিড়লাকে (Om Birla) চিঠি দিলেন উত্তরপ্রদেশের বদায়ু লোকসভা কেন্দ্রের BJP সাংসদ সংঘমিত্রা মৌর্য। স্পিকারের কাছে তাঁর আবেদন, অবিলম্বে লোকসভার এথিক্স কমিটি নুসরাত জাহানের এই বেআইনি কার্যকলাপ নিয়ে যেন কঠোর ব্যবস্থা নেন।
‘নিখিলের সঙ্গে বিয়ে হয়নি, সহবাস করেছি মাত্র’, বিস্ফোরক নুসরতউত্তরপ্রদেশের BJP সাংসদের দেওয়া চিঠিতে উল্লেখ করা হয়েছে, লোকসভায় শপথ গ্রহণের সময় নিজেকে বিবাহিত পরিচয় দিয়েছিলেন নুসরত। তাছাড়াও সকলে দেখেছে কিভাবে তিনি সিঁদুর, শাঁখা এবং অন্যান্য হিন্দু রীতি মেনে বিভিন্ন স্থান প্রদর্শন করেছিলেন। একজন মুসলিম হয়ে হিন্দুকে বিয়ে করার জন্য তাঁকে কটাক্ষের শিকারও হতে হয়। তখন দলমত নির্বিশেষে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন সংসদের সদস্যরা। কিন্তু, সেই নুসরতই লোকসভায় মিথ্যা তথ্য দিয়ে অনৈতিক কাজ করেছেন। সম্প্রতি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, তিনি কোনও বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন না। নিখিল জৈনের সঙ্গে তাঁর কোনওদিন কোনও বিয়েই হয়নি। এমনটাই অভিযোগ তোলেন সংঘমিত্রা মৌর্য।

‘নুসরত কি মিথ্যা কথা বলেছেন সংসদে?’ সাংসদের বিয়ে-বিতর্কে প্রশ্ন BJP নেতার
টলিউড অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের মাতৃত্বের খবর সামনে আসার পর থেকেই চলছে তোলপাড়। স্বামী নিখিল জৈনর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার আগেই অভিনেতা যশের সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী, জল্পনা এমনটাই। এতদিন নিজের সন্তানসম্ভবা হওয়ার জল্পনা নিয়ে নীরব থাকলেও অবশেষে মুখ খোলেন অভিনেত্রী নুসরত জাহান। তিনি বলেন, ‘নিখিল জৈনর সঙ্গে কোনও দিন তাঁর বিয়েই হয়নি। তাঁরা কেবলমাত্র সহবাস বা লিভ-ইন রিলেশনশিপে ছিলেন।’ একটি বিবৃতিতে নুসরত জানিয়েছেন, তুরস্কে তাঁদের আইন মেনে বিয়ে হয়নি। সংশ্লিষ্ট দেশের আইনে এই বিয়ে অবৈধ। এছাড়াও হিন্দু মুসলিম বিয়ের ক্ষেত্রে বিশেষ নিয়ম মানা উচিত। কিন্তু তাঁদের বিয়ের ক্ষেত্রে তা মানা হয়নি। সুতরাং তাঁদের বিয়েই হয়নি।
গোলাপি চাদরে ঢাকা বেবি বাম্প! গোপন কথাটি গোপনে রাখতে চান না নুসরত?
হাজার বিতর্কের মাঝে নুসরত যেন দিন প্রতিদিন আরও দৃঢ় হচ্ছেন। যশ দাশগুপ্ত, নিখিল জৈন, তাঁর মাতৃত্বের জল্পনা, সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলেছেন এই নায়িকা। সমালোচনার শিকারও হচ্ছেন তিনি। কিন্তু এই সমালোচনা তাঁকে দমাতে পারেনি, সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়ে তা স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন নায়িকা। এতো ঢাক গুড় গুড় জল্পনা কল্পনা দূরে সরিয়ে এবার নিজেই বেবি বাম্পের ছবি দিলেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে বিশেষ বার্তা, ‘উদারতা সব বদলে দেয়’।

রিফ্রেশ করতে থাকুন…






Source link