Nusrat Jahan: ‘নিখিল এবং যশের মধ্যে কী এমন আর পার্থক্য!’ নুসরতের উদ্দেশে বিশেষ বার্তা তসলিমার – taslima nasrin share a special message for nusrat jahan

Share Now





হাইলাইটস

  • টলিউড অভিনেত্রী নুসরত জাহানের মা হওয়ার খবর সামনে আসতেই চলছে তোলপাড়।
  • নায়িকার দাম্পত্যজীবন নিয়ে শুরু হয়েছে কাটাছেঁড়া।
  • এবার নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন লেখিকা তসলিমা নাসরিন।

এই সময় ডিজিটাল ডেস্ক: টলিউড অভিনেত্রী নুসরত জাহানের মা হওয়ার খবর সামনে আসতেই চলছে তোলপাড়। নায়িকার দাম্পত্যজীবন নিয়ে শুরু হয়েছে কাটাছেঁড়া। যদিও মা হওয়ার বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। এবার নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন লেখিকা তসলিমা নাসরিন।

লেখিকা নিজের ফেসবুক ওয়ালে নুসরতের মাতৃত্বের গুঞ্জন নিয়ে দীর্ঘ একটি পোস্ট লিখেছেন। তসলিমার প্রশ্ন, নুসরত আত্মনির্ভরয সেক্ষেত্রে ‘দ্বিতীয় বিষময় জীবন থেকে বাঁচতে তাহলে কি আবার আরেকটি বিয়ে করতে হবে?’ এখানেই শেষ নয় নিখিল এবং যশের মধ্যে আদৌ কোনও পার্থক্য রয়েছে কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছে তসলিমা। তিনি দাবি করেছেন, পুরুষ তো শেষ পর্যন্ত পুরুষই থাকবে। ‘স্বাধীনচেতা নারীর কাঙ্খিত পুরুষ কল্পনায় থাকে, বাস্তবে নয়’, মত লেখিকার।

লেখিকা যে অধুনা নায়িকাকে নিয়ে তৈরি যাবতীয় জল্পনা সম্বন্ধে ওয়াকিবহাল, তা নিজের পোস্টে ভালোভাবেই বুঝিয়ে দিয়েছেন তসলিমা। তিনি লিখেছেন, ‘নুসরতের খবর বেশ চোখে পড়ছে। তিনি প্রেগনেন্ট। তাঁর স্বামী নিখিল এ ব্যাপারে কিছু জানেন না। দুজন আলাদা থাকছেন ছ’মাস হলো। তবে যশ নামে এক অভিনেতার সঙ্গে অভিনেত্রী নুসরত প্রেম করছেন।

মা হবেন নুসরত
সন্তানের পিতা, মানুষ অনুমান করছে, যশ; নিখিল নয়। খবরটি খবর না গুজব জানিনা। তবে এই যদি পরিস্থিতি হয়, তবে নিখিল আর নুসরতের ডিভোর্স হয়ে যাওয়াই কি ভালো নয়? অচল কোনও সম্পর্ক বাদুড়ের মতো ঝুলিয়ে রাখার কোনও মানে হয় না। এতে দু’পক্ষেরই অস্বস্তি।’ যদি এই গুঞ্জন সত্যি হয় সেক্ষেত্রে নুসরতকে একাই নিজের সন্তানকে মানুষের পরামর্শ দিয়েছেন এই লেখিকা। প্রসঙ্গত, সম্প্রতি নুসরতের মা হওয়ার গুঞ্জনে তোলপাড় টলিপাড়া। যদিও এই বিষয়ে এখনও একটি শব্দও খরচ করেননি অভিনেত্রী।






Source link