Narendra Modi Held A Covid Review Meeting Today – নির্বাচনে নজর নেই? অক্সিজেনের ঘাটতি মেটাতে বৈঠকে মোদী | Eisamay

Share Now





হাইলাইটস

  • সূত্রের খবর, নির্বাচনে নয়, প্রধানমন্ত্রী ব্যস্ত করোনা সংক্রান্ত বৈঠকে।
  • দেশে এই ভাইরাসের দাপট কীভাবে শেষ করা যায়, সেজন্য এদিন একটি উচ্চ পর্যায়ের বৈঠকে উপস্থিত থাকার কথা তাঁর।
  • জানা গিয়েছে, এদিনের বৈঠকে দেশের অক্সিজেন এবং ওষুধের ঘাটতি নিয়ে আলোচনা করবেন তিনি, জানা গিয়েছে এমনটাই।

এই সময় ডিজিটাল ডেস্ক: আজ পাঁচ রাজ্যে নির্বাচনী ফলাফল ঘোষণা। কোন রাজ্যে এগিয়ে কোন দল, সব নজর এখন সেই দিকেই। একুশে বাংলার মসনদ দখলে একাধিকবার বাংলায় এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হুঙ্গার দিয়েছিলেন, ‘ইস বার পদ্মে ছাপ।’ কিন্তু নির্বাচনী ফলাফল ঘোষণার দিন ভোটে ফলাফলের দিকে কী নজর রেখেছেন নমো! সূত্রের খবর, নির্বাচনে নয়, প্রধানমন্ত্রী ব্যস্ত করোনা সংক্রান্ত বৈঠকে। দেশে এই ভাইরাসের দাপট কীভাবে শেষ করা যায়, সেজন্য এদিন একটি উচ্চ পর্যায়ের বৈঠক করেন তিনি।

জানা গিয়েছে, এদিনের বৈঠকে দেশের অক্সিজেন এবং ওষুধের ঘাটতি নিয়ে আলোচনা করেন তিনি। বৈঠকে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী হর্ষ বর্ধন, স্বাস্থ্য সচিব সহ অন্যান্য পদস্থ আধিকারিকরা।

ভয়াবহ! দেশে একদিনে করোনা প্রাণ কাড়ল ৩ হাজার ৬৮৯ জনের
প্রসঙ্গত, দেশে হু হু করে বাড়ছে করোনা। বিগত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৯২ হাজার ৪৮৮ জন এবং মৃত্যু হয়েছে ৩ হাজার ৬৮৯ জনের। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ৩ লাখ ৭ হাজার ৮৬৫জন।

গণনার আগে ‘ভুতুড়ে’ EVM ঘিরে জোর হইচই অসমে!
মোটের উপর দৈনিক সংক্রমণ ফের ৪ লাখ ছুঁই ছুঁই। গতকাল কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, একদিনে দেশে করোনায় আক্রান্ত হয়েছিল ৪ লাখ ১ হাজার ৯৯৩ জন। বিশ্বের কোনও দেশে দৈনিক সংক্রমণ এর আগে চার লাখ পার হয়নি। রবিবার কোভিড গ্রাফ সামান্য কমলেও দৈনিক সংক্রমণের হার অত্যন্ত উদ্বেগজনক। এই মুহূর্তে দেশে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৩৩ লাখ ৪৯ হাজার ৬৪৪ জন। এখনও পর্যন্ত দেশে মোট করোনায় আক্রান্ত হয়েছেন ১ কোটি ৯৫ লাখ ৫৭ হাজার ৪৫৭ জন। এর মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১ কোটি ৫৯ লাখ ৯২ হাজার ২৭১ জন, মৃত্যু হয়েছে ২ লাখ ১৫ হাজার ৫৪২ জনের। এই পরিস্থিতিতে ভোটের ফলাফল নয়, প্রধানমন্ত্রীর নজর দেশের কোভিড পরিস্থিতির উপর।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link