Narendra Modi: প্রায় কেঁদে ফেললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী – pm narendra modi breaks down during virtual meeting

Share Now





হাইলাইটস

  • আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে
  • শুক্রবার বারাণসীর করোনা যোদ্ধা ও চিকিৎসকদের উদ্দেশে বক্তব্য রাখতে গিয়ে আবেগপ্রবণ হতে দেখা যায় মোদীকে
  • চোখের জল না এলেও গলা ভারী হয়ে আসে নমোর

এই সময় ডিজিটাল ডেস্ক: করোনার দ্বিতীয় ঢেউয়ে কাঁপছে গোটা দেশ। মারণ ভাইরাসের ছোবলে রোজ মৃত্যুমিছিল অব্যাহত। এই আবহে আরও একবার আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (PM Narendra Modi)। শুক্রবার বারাণসীর করোনা যোদ্ধা ও চিকিৎসকদের উদ্দেশে বক্তব্য রাখতে গিয়ে আবেগপ্রবণ হতে দেখা যায় মোদীকে। চোখের জল না এলেও গলা ভারী হয়ে আসে নমোর।

এদিন প্রধানমন্ত্রী বলেন, ‘এই ভাইরাস আমাদের প্রিয়জনদের কেড়ে নিয়েছে। যাঁরা এই ভাইরাসের কবলে প্রাণ হারিয়েছেন, তাঁদের প্রতি আমি শ্রদ্ধা জানাই। তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানাই’।

অন্যদিকে, এদিন নরেন্দ্র মোদী বলেন, ‘জাহাঁ বিমার, বঁহা উপচার-এই স্লোগানকে মাথায় রাখতে হবে আমাদের। এদিকে যোগভ্যাস নিয়ে এদিন প্রধানমন্ত্রী বলেছেন, তিনি যখন যোগভ্যাসের কথা বলেছিলেন, তখন তাঁকে নিয়ে হাসাহাসি করা হত। যোগাসনকে সাম্প্রদায়িকতার রঙে দেখা হয়েছিল। অথচ, এখন যোগাসনই করোনা রুখতে সাহায্য করেছেন। ব্ল্যাক ফাঙ্গাসের প্রকোপ থেকে শিশুদের রক্ষা করার কথাও বলেন তিনি।

মোদীর জনপ্রিয়তা তলানিতে, দাবি সমীক্ষায়

এর আগে, একটি অনুষ্ঠানে মোদী বলেছিলেন, ‘করোনাভাইরাসের জন্য আমরা বহু মানুষকে হারাচ্ছি। যে যন্ত্রণার মুখোমুখি হচ্ছেন নাগরিকরা, সেই একই যন্ত্রণা আমিও অনুভব করছি’। মোদী বলেছিলেন, ‘এই দুর্দিনে যারা কালোবাজারি করছে, তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করুক রাজ্য।’ অন্যদিকে, দেশজুড়ে ভ্যাকসিনেরও আকাল পড়েছে। এই প্রেক্ষাপটে প্রধানমন্ত্রী বলেন, ‘করোনাভাইরাসের থেকে বাঁচতে ভরসা ভ্যাকসিন। গুরুতর সংক্রমণ থেকে এটা আমাদের রক্ষা করবে। ভ্যাকসিন নেওয়ার পরও মাস্ক পরা, দূরত্ববিধি বজায় রাখার মতো সুরক্ষাবিধি মানতে হবে।’ এদিন ফের সকল দেশবাসীকে টিকা নেওয়ার আর্জি জানিয়েছেন মোদী।






Source link