Murshidabad News: ছাগলকে নিয়ে কুরুক্ষেত্র! চলল গুলি, ঝরল প্রাণ – 2 people died in murshidabad in a clash which started with goat eating crops

Share Now





হাইলাইটস

  • জমির ফসল খেয়ে নেয় ছাগল।
  • আর তা নিয়েই চলল গুলি- বোমা।
  • ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানিনগর থানার বাসগাড়া এলাকায়।

এই সময় ডিজিটাল ডেস্ক: জমির ফসল খেয়ে নেয় ছাগল। সেই ঘটনাকে কেন্দ্র করেই বচসার সূত্রপাত। আর তা নিয়েই চলল গুলি- বোমা। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানিনগর থানার বাসগাড়া এলাকায়। ছাগলে জমির ফসল খেয়ে নেওয়াকে কেন্দ্র করে প্রতিবেশীদের গুলি বোমায় মৃত্যু হয় এক মহিলা সহ দুজনের। গুরুতর জখম একই পরিবারের আরও একজন।মঙ্গলবার সন্ধ্যায় ঘটে যাওয়া এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। মৃতদের নাম সুজন শেখ(২২) ও মালিনা বিবি (৩৫)। মৃতদের সম্পর্ক কাকিমা ও ভাইপো। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। তবে ঘটনার পর থেকে এলাকাছাড়া দুস্কৃতীরা। পুলিশ অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

ঘটনাটি ঠিক কী? স্থানীয় সূত্রে খবর, পদ্মার চরের একটি জায়গা নিয়ে পিয়ারুল শেখের সঙ্গে ঝামেকা চলছিল প্রতিবেশী পিয়ারুল শেখের বিরুদ্ধে সাইদুল শেখ ও মইদুল শেখের। দিন চারেক আগে পিয়ারুল শেখের বিরুদ্ধে সাইদুল ও মইদুল শেখের উপর হামলার অভিযোগ ওঠে। ঘটনায় জখম হন একজন।

নিমতিতা বিস্ফোরণ কাণ্ডে জাকিরের নিশানায় তৃণমূল প্রার্থী
মঙ্গলবার বিকেলে চরের ওই জমির ফসল ছাগলে খাওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের বচসা শুরু হয়। এরপর দলবল সহ বোমা পিস্তল নিয়ে সাইদুল ও মইদুল শেখ পিয়ারুলের পরিবারের উপর হামলা চালায় অভিযোগ এমনটাই। সূত্রের খবর, এলাকায় এদিন এলাকায় ব্যাপক বোমা এবং গুলি চলে। গুলিতে গুরুতর জখম হন তিন জন। তাঁদের ইসলামপুর ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা সুজন শেখ ও মলিনা বিবিকে মৃত বলে ঘোষণা করেন। মৃত সুজন পিয়ারুলের ছেলে। মলিনা বিবি পিয়ারুলের ভাইয়ের স্ত্রী। ঘটিনায় গুরুতর জখম সুরজ শেখকে ইসলামপুর ব্লক হাসপাতাল থেকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা ছড়ায়। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, এত ছোট ঘটনাকে কেন্দ্র করে গুলি চলবে তা স্বপ্নেরও অতীত। ঘটনায় দু’জনকে প্রাণ হারাতে হল, আক্ষেপ তাঁদের।

ঘটনার পর থেকে এলাকা ছাড়া অভিযুক্ত পরিবারের সকলেই। রানিনগর থানায় খুনের মামলা রুজু করেছে মৃতের পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link