ms dhoni: IPL-এর মধ্যেই মারাত্মক বিপদ ধোনির পরিবারে, করোনায় আক্রান্ত মা-বাবা – ipl updates ms dhoni parents admitted to hospital after testing positive for covid-19

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: আইপিএল-এ সবে নিজের ২০০তম ম্যাচটি খেলেছেন মহেন্দ্র সিং ধোনি। দলও ফিরেছে জয়ের রাস্তায়। অন্যদিকে মারাত্মক বিপদে ধোনির পরিবার। চেন্নাই সুপার কিংসের অধিনায়কের পরিবারেও এবার করোনার থাবা। করোনায় আক্রান্ত ধোনির মা দেবকি দেবী ও বাবা পান সিং। বুধবারই এই খবর মিলেছে। উপসর্গ থাকায় তাদের দুজনকেই রাঁচির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সবচেয়ে দুঃখের বিষয়, এমন অবস্থাতেও নিজের পরিবারের পাশে থাকতে পারবেন না মাহি। এমনকি বাবা-মাকে দেখতে যেতেও পারবেন না। কারণ এবার আইপিলের নিয়ম অনুযায়ী, টুর্নামেন্ট চলাকালীন বায়ো-বাবল ছেড়ে কেউ বেরোতে পারবেন না। বেরলে ফিরতে পারবেন না। তাই এই অবস্থায় পরিবারের কাছে যাওয়ার কোনও রাস্তাই খোলা নেই মাহির কাছে। বাবা মায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর মিললেও ধোনির স্ত্রী সাক্ষী ও কন্যাসন্তান জিভা সুস্থ আছে বলেই খবর।

‌IPL 2021: তাঁর ফিটনেস নিয়ে কেউ আঙুল তুলুক, সে সুযোগ দিতে চান না ধোনি

বুধবারই মু্ম্বইয়ে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামছেন এমএস। করোনা থেকে বাঁচতে ফাঁকা স্টেডিয়ামে দর্শক ছাড়া চলছে আইপিএল। গতবারের মতো এবারও আইপিএল তাঁর মাহিসুলভ ইনিংস এখনও দেখেনি। কেকেআর-এর মুখোমুখি জয়ের সঙ্গে সঙ্গে রানের রাস্তায় ফিরতে মরিয়া ধোনি। তার মাঝে বাবা-মায়ের এমন অবস্থা আলাদা করে অবশ্যাই মানসিক চাপে রাখবে ক্যাপ্টেন কুলকে।

IPL 2021: ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে CSK-র বিরুদ্ধে প্রথম একাদশে পরিববর্তন করছে KKR

সুনামির মতো আছড়ে পড়েছে কোভিডের দ্বিতীয় ঢেউ। হু হু করে বাড়ছে করোনার সংক্রমণ। এবার সমস্ত রেকর্ড ভেঙে চুরমার করে দিন গত ২৪ ঘণ্টার আক্রান্তের পরিসংখ্যান। স্বাস্থ্য মন্ত্রকের বুলেটিন জানান দিচ্ছে, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২ লাখ ৯৫ হাজার ৪১ জন। এই বৃদ্ধির জেরে করোনায় আক্রান্তের মোট সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১ কোটি ৫৬ লাখ ৯ হাজার ৪ জন। আমেরিকার পর ভারত এখন দ্বিতীয় দেশ যেখানে দৈনিক আক্রান্তের সংখ্যা লাগাতার ২ লাখের গণ্ডি পেরিয়ে যাচ্ছে। প্রায় ৩ লাখের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে সংক্রমণ। আমেরিকার দ্বিতীয় ঢেউতেও দৈনিক এত সংখ্যক মানুষ আক্রান্ত হননি।

‌‌T20 বিশ্বকাপ খেলা হবে না কুইন্টন ডিকক, ক্রিস মরিসদের?‌ নির্বাসিত হতে পারে দক্ষিণ আফ্রিকা

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link