mohomaya chapter 2: MOHOMAYA CHAPTER 2: আজই মুক্তি Swastika Mukherjee এবং Ananya Chatterjee-র মোহমায়া! – swastika mukherjee and ananya chatterjee starrer mohomaya chapter 2 to release today on hoichoi

Share Now





MOHOMAYA CHAPTER 2: আজই OTT প্ল্যাটফর্ম HoiChoi-এ মুক্তি পেতে চলেছে এই জনপ্রিয় ওয়েবসিরিজের দ্বিতীয় ভাগ। কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত এই ওয়েব সিরিজটির মূল ভাবনা শাহানা দত্তর (Sahana Dutta)। টানটান সাইকোলজিকাল থ্রিলার এই ছবিতে মুখোমুখি পাওয়া যাবে বাংলা অভিনয় জগতের দুই দুর্দান্ত অভিনেত্রী Swastika Mukherjee এবং Annya Chatterjee-কে।

এই ওয়েব সিরিজের প্রথম সিজন মুক্তি পেয়েছিল চলতি বছরের ২৬ মার্চ। মাত্র পাঁচটি এপিসোডেই হইচই ফেলে দিয়েছিল সাহসী এই ওয়েবসিরিজ। দর্শকদের উত্তেজনা বাড়াতে আজ মুক্তি পাচ্ছে মোহমায়া সিজন ২।

যদিও প্রথমে Hoichoi-এর তরফে জানানো হয়েছিল দ্বিতীয় সিজন মুক্তি পাবে ২৮ মে, তবে সেই সিদ্ধান্ত বদলে এক সপ্তাহ আগেই দর্শকদের উপহার দেওয়া হচ্ছে মোহমায়া। আন্তর্জাতিক দর্শকদের কথা মাথায় রেখে Mohomaya Season 2-এ ইংরেজি সাবটাইটেলও দেখানো হবে।

সিনেমার পর্দায় চ্যালেঞ্জ নিতে জানেন স্বস্তিকা মুখোপাধ্যায়৷ তার প্রমাণ প্রচুর৷ ওয়েব দুনিয়া থুড়ি হালফিলের ওটিটি প্ল্যাটফর্মেও কামাল দেখাচ্ছেন স্বস্তিকা৷ রিল থেকে রিয়েল জীবনে সব সময়ই একেবারে স্পষ্ট৷ সাদাকে সাদা বলেন, কালোকে কালো বলতেই পছন্দ করেন৷ তাঁর এই বিন্দাস স্বভাবের জন্য টলিউডে অনেকেই ঠোঁটকাটা বলেন৷ তাতে একেবারেই পাত্তা দেন না স্বস্তিকা৷ থাকেন, চলেন, বলেন, নিজের মতো করেই৷ বিতর্ক উঠলেও, সেটাকে বাইপাস করেন৷ তবে তাঁর অভিনয় বাইপাস করার ক্ষমতা খুব একটা কারও নেই৷

আরও পড়ুন: ‘মালিককে বল সে ফিরে এসেছে’, শ্রীময়ীতে রিএন্ট্রির মুখে হুঙ্কার ‘জুন আন্টি’র

করুণাময়ী-তে রাসমণি আর থাকছেন না

তবে এবার শেয়ানে শেয়ানে টক্কর৷ স্বস্তিকার উলটো দিকে টলিপাড়ার আরেক দুর্দান্ত অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়৷

প্রথম সিজনের টিজার পোস্ট করে স্বস্তিকা মুখোপাধ্যায় লিখেছিলেন, ‘সব কিছুতেই মাকে আমি কপি পেস্ট করি৷ যে ভূমিকাতেই হোক, যতদিন বাংলার উঠোনে আছি, সব কিছুতেই মাকে কপি করে যাব৷’ এবার দর্শকদের জন্যে কী চমক রয়েছে, নজর সেদিকেই… মোহের জালে আরও একবার জড়িয়ে পড়তে আপনি তৈরি?

দেখে নিন মোহমায়া সিজন ২-এর অফিশিয়াল ট্রেলার…






Source link