Mirzapur season 1: আসছে মির্জাপুর ২, সিরিজের ‘ফ্যানডম’-কে কুর্নিশ অ্যামাজনের, দেখুন বিশেষ VDO – amazon prime video expresses gratitude in a special video ode to a fandom, towards mirzapur fans

Share Now





হাইলাইটস

  • এই প্ল্যাটফর্মগুলির মধ্যে শীর্ষস্থানীয় অ্যামাজম প্রাইমের নানা চমক দারুণ ভাবে জনপ্রিয়তা পেয়েছে দর্শকের কাছে।
  • ওয়েব দুনিয়ায় সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজের শিরোপা পেয়েছেন অ্যামাজন প্রাইমের ‘মির্জাপুর’।
  • এর প্রথম সিজন অসম্ভব হিট করার পর এবার তার দ্বিতীয় সিজন আসার অপেক্ষায়।

এই সময় বিনোদন ডেস্ক: করোনার কালবেলায় ওটিটি অর্থাৎ ওভার দ্য টপ ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়া বিনোদনের গতি নেই। এই প্ল্যাটফর্মে থাকা নানা স্বাদের ওয়েব সিরিজ, অরিজিনালস থেকে নানা ভাষার ছবি ঘরে বসে দেখার মজাই আলাদা। করোনার নিউ নর্ম্যাল জীবনে ডিজিটাল প্ল্যাটফর্ম যেন অঙ্গাঙ্গি ভাবে জড়িত প্রত্যেকের জীবনে। এই প্ল্যাটফর্মগুলির মধ্যে শীর্ষস্থানীয় অ্যামাজম প্রাইমের নানা চমক দারুণ ভাবে জনপ্রিয়তা পেয়েছে দর্শকের কাছে। ওয়েব দুনিয়ায় সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজের শিরোপা পেয়েছেন অ্যামাজন প্রাইমের ‘মির্জাপুর’। এর প্রথম সিজন অসম্ভব হিট করার পর এবার তার দ্বিতীয় সিজন আসার অপেক্ষায়।

শুধুমাত্র সেন্সরশিপ নয় বিভিন্ন ধরনের গল্প নিয়েও কাজ করার এই মুহূর্তে অন্যতম সেরা মাধ্যম এই ওয়েব সিরিজ। যার জেরে নতুন গল্প নতুন কাজ দেখার আশাতে ধীরে ধীরে এই দিকে ঝুঁকছে নতুন প্রজন্ম। মির্জাপুরের ফ্যানেদের সম্মান, কুর্নিশ ও ধন্যবাদ জানিয়ে অ্যামাজন একটি বিশেষ ভিডিয়ো প্রকাশ করেছে। মির্জাপুরের প্রতি দর্শকের ভালোবাসা ও পাগলামির নানা নিদর্শনের কোলাজ করে এই বিশেষ ভিডিয়ো তৈরি করা হয়েছে। আসলে, মির্জাপুরের দ্বিতীয় সিজন আসার আগে প্রথম সিজনের প্রতি দর্শকের যে অবিরাম ভালোবাসা তাকেই একবার হাততালির ইমোজি দিয়ে পোস্ট করে অ্যামাজন নিজস্ব স্টাইলে ধন্যবাদ জানিয়েছে।

ভিডিয়োর শেষে ইঙ্গিত রয়েছে মির্জাপুর ২ আসার। কারণ, বলা হয়েছে, ‘খুব তাড়াতাড়ি দেখা হচ্ছে, অনেক অপেক্ষা হয়ে গিয়েছে।’ অপরাধজগতের টানটান গল্প নিয়ে মির্জাপুরের প্রথম সিরিজ। খুব সহজেই একে গ্যাংস অফ ওয়াসেপুরের ওয়েব ভার্সন বললেও ভুল হয় না। আইনকানুনের ধার না ধারা উত্তর প্রদেশের অলিগলিতে এই সিনেমার মাধ্যমে নৃশংসতার গল্প তুলে এনেছেন পরিচালক করণ অংশুমান এবং পুনীত কৃষ্ণ। কুলভূষণ খারবান্দা, আলি ফজল, পঙ্কজ ত্রিপাঠি, দিব্যেন্দু, রসিকা দুগগাল, ভিক্রান্ত মাসসী, রাজেশ তাইলং, শিবা চাড্ডা, শুভ্রজ্যোতি বারাট, শ্বেতা ত্রিপাঠি এবং অন্যান্যরা এই সিনেমার জন্য নিজের সেরা টুকুই দিয়েছে।

আরও পড়ুন: ‘সেটে ফিরতে পেরে যেন প্রাণ ফিরে পেলাম’, অকপট আড্ডায় আয়ুষ্মান খুরানা

এই সময় ডিজিটালের বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে
ক্লিক করুন এখানে।






Source link