Mimi Chakraborty Raises The Mercury On Instagram With This Latest Video – হট অবতারে Mimi Chakraborty! সোশ্যাল মিডিয়ায় বাড়ছে উষ্ণতার পারদ | Eisamay

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন Mimi Chakraborty। একদিকে যখন প্রিয় বন্ধু Nusrat Jahan-কে নিয়ে সংসদ থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্র হইচই, সেখানেই অন্যদিকে প্রতিদিন নতুন ছবি এবং ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করছেন আরও এক গ্ল্যামারাস সাংসদ Mimi Chakraborty। শুক্রবার সকালে দুই সন্তানের জন্যে বানানো একটি দুর্দান্ত ভিডিয়ো পোস্ট করলেন নায়িকা। নুসরত জাহানের অনেক আগেই টলিউডের সাহসী নায়িকা জানিয়েছিলেন তাঁর সন্তানদের কথা। হ্যাঁ, কথা হচ্ছে তাঁর দুই পোষ্যের। আপনারা কী ভাবলেন!

দুই পোষ্যের সঙ্গে করা এই ফটোশ্যুটে সম্পূর্ণ অন্য অবতারে দেখা যাচ্ছে মিমিকে। এলোমেলো চুল, চোখে চশমা, স্লিপিং স্যুট থেকে লহমায় ট্রান্সফর্মেশন তাঁর গ্ল্যাম অবতারে। পোস্ট করার কয়েক ঘন্টার মধ্যেই ভাইরাল এই পোস্ট। লাইক করেছেন ইন্ডাস্ট্রিতে তাঁর একাধিক বন্ধু ও সহকর্মী। তালিকায় রয়েছেন অভিনেতা Abir Chatterjee, Anindya Chatterjee। বেশি কথা না বাড়িয়ে চলুন দেখে নেওয়া যাক মিমির পোস্ট।







Source link