Milind Soman: Milind Soman-Ankita Love: ‘অনেকদিন তো হল, বাচ্চা হবে কবে!’, নেটিজেনের প্রশ্নে ছক্কা হাঁকালেন Ankita Konwar – ironman milind soman’s wife ankita konwar gives epic reply to a netizen who asked her about having kids in near future

Share Now





Milind Soman—৫৫ পেরিয়েও যে পুরুষ নারী হৃদয়ে ঝড় তোলেন। ইনস্টাগ্রামে তাঁর প্রতিটি পোস্ট মুহূর্তে হয়ে যায় ভাইরাল। ফিটনেস এনথুজিয়াস্ট মিলিন্দের যোগ্য সঙ্গী স্ত্রী Ankita Konwar। প্রায়ই তাঁদের একসঙ্গে ওয়র্কআউট অথবা দৌড়ানোর ছবি এবং ভিডিয়ো শেয়ার করে থাকেন মিলিন্দ সোমান এবং অঙ্কিতা কোঁয়ার। সম্প্রতি এই ফিট যুগল ইনস্টাগ্রামে ‘Ask Me Anything লাইভ সেশন করেছিলেন। ভক্তদের প্রশ্নের সরাসরি উত্তর দিচ্ছিলেন মিলিন্দ-অঙ্কিতা। অবধারিতভাবে এসে পড়ে বয়স্ক পুরুষকে বিয়ে করা এবং সন্তান ধারণের প্রসঙ্গও। কিন্তু কোনও বেঁকা প্রশ্নেই মেজাজ হারাননি অঙ্কিতা। বরং বুদ্ধি দিয়ে মাত করেছেন উত্তরপর্ব।

এক নেটিজেন সরাসরি অঙ্কিতাকে (Ankita Konwar) প্রশ্ন করেন, ‘বিয়ের তো অনেকদিন হল। ফ্ল্যামিলি প্ল্যানিং নিয়ে ভাবছেন কিছু?’ অঙ্কিতার অকপট উত্তর,’আরে আমরা তো প্ল্যানড পরিবারই।’ এরপরই আরেকজন করেন সেই চিরাচরিত প্রশ্ন—কীভাবে ভারতীয় একঘেঁয়ে মানসিকতা সামলালেন নিজের চেয়ে বয়সে ২৬ বছরের বড় পুরুষকে বিয়ে করার ক্ষেত্রে? এরও সোজাসাপটা উত্তর দিলেন অঙ্কিতা। ‘সমাজে যা সচারচার ঘটে না তা নিয়ে মানুষের কৌতূহল প্রয়োজনের চেয়ে বেশিই থাকে। শুধু ভারত নয়, সর্বত্রই এক চিত্র। অজানার প্রতি ঝোঁক থাকা অথবা ভয় থাকাটা স্বাভাবিক। এটা সারভাইভাল স্কিলও বলতে পারেন। কিন্তু এই স্কিল কখন কোথায় কাজে লাগানো উচিত বা লাভদায়ক হবে সেটাই আমরা ভুলে যাই। আমি চিরকাল সেই কাজই করে এসেছি যাতে আমি আনন্দ পাই।’


কিছুদিন আগেই ভক্তদের তাক লাগিয়ে দিয়েছিলেন মিলিন্দ সোমান। ছয় আঙুলে পুল-আপ করে বুঝিয়ে দিয়েলেন তাঁর মধ্যে ‘কুছ তো বাত হ্যায়’।

আরও পড়ুন: Milind Soman – Ankita Konwar Wedding Bells: আজই কি তবে বিয়ের পিঁড়েতে মিলিন্দ-অঙ্কিতা!

আসামে এভাবেই বিহু উদযাপন করলেন মিলিন্দ-অঙ্কিতা!

নেটদুনিয়া চমকে উঠে বলল আপনি কি সুপারহিউম্যান? না হলে দুই হাতের তিনটি করে আঙুল মানে তর্জনী, মধ্যমা এবং অনামিকাতে আঁকড়ে ধরে একটা পুল-আপ দেওয়ার কথা কেউ শুনেছে কি? এ যে একরকম অসাধ্য ব্যাপার। কিন্তু, মিলিন্দ সেই অসাধ্য সাধনই করে দেখিয়েছেন। নিজের পুলআপের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।







Source link