man beaten to death: গোরু চোর সন্দেহে বেধড়ক মারে মৃত ব্যক্তি, আটক ১২ – assam man beaten to death on suspicion of cattle theft

Share Now





হাইলাইটস

  • জানা গিয়েছে মৃত ব্যক্তির নাম শরৎ মোহন।
  • দড়ি দিয়ে বেঁধে বেধড়ক মারা হয় তাঁকে।
  • গত কয়েকমাসে পর পর কয়েকটি গবাদি পশু চুরির ঘটনা ঘটে ওই গ্রামে।

এই সময় ডিজিটাল ডেস্ক: গবাদি পশু চুরির সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগ উঠল অসমের তিনসুকিয়া জেলায়। ঘটনায় ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনসুকিয়া জেলার কোরজোঙ্গা গ্রামে এই ঘটনা ঘটেছে। জানা গিয়েছে মৃত ব্যক্তির নাম শরৎ মোহন।

পুলিশের তরফে জানানো হয়েছে, শরৎ মোহন নামে ওই ব্যক্তি তিনসুকিয়া জেলারই কড়োই গ্রামের বাসিন্দা। সে এক বন্ধুর বাড়িতে রাত কাটাতে কোরজোঙ্গা গ্রামে গিয়েছিল। কিন্তু সেখানে গোরু চোর সন্দেহে তাঁর উপর চড়াও হয় একদল ব্যক্তি।

এরপর ক্যাঙারু কোর্টে প্রকাশ্য বিচারের পর, দড়ি দিয়ে বেঁধে বেধড়ক মারা হয় সরৎ মোহনকে। ঘটনার খবর পেয়েই দ্রুত সেখানে ছুটে আসে স্থানীয় থাবার পুলিশ। শরৎ মোহনকে উদ্ধার করে দুমদুমার এফআরইউ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর।

‘দেশ জিতবে, করোনা হারবে’, খাটেই বার্তা বিক্রেতার
তিনসুকিয়ার সুপারিনন্ডেট অফ পুলিশ দেবজিৎ দেউরি জানিয়েছেন, এই ঘটনায় ১২ জনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। তিনি জানান, শরৎ মোহনের দেহে একাধিক ক্ষত পাওয়া গিয়েছে। পোস্টমর্টেম রিপোর্টের অপেক্ষা করছে পুলিশ।

ঘটনায় মৃতের কাকার অভিযোগের ভিত্তিতে পুলিশ মামলার তদন্ত করছে। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ও ৩৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। অন্যদিকে এর আগে একটি কেসে শরৎ মোহনকে গ্রেফতার করা হলেও গোরু চুরিতে সে জড়িত ছিল কি না তার কোনও প্রমাণ পাওয়া যায়নি।

মাছের মুড়ো নিয়ে বিয়েবাড়িতে তুমুল মারপিট! হাসপাতালে ১১
তবে সুপারিনন্ডেট অফ পুলিশ দেবজিৎ দেউরি জানিয়েছেন, কোরজোঙ্গা গ্রামে গত কয়েকমাসে পর পর কয়েকটি গবাদি পশু চুরির ঘটনা ঘটে, সেই ঘটনার জেরে এমনিতেই উত্তেজনা ছিল ওই গ্রামে। এরপর শনিবার ঘটে গেল মর্মান্তিক ঘটনা।






Source link