Mamata Banerjee Will Continue Campaign After Ban Time Expire At Tomorrow Evening – প্রচার থামছে না, আগামিকালই সভা করবেন মমতা, দলীয় সূত্রে দাবি | Eisamay

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: থামছে না জোড়াফুল শিবির। কমিশনের সিদ্ধান্তের প্রতিবাদ জানালেও নিয়ম না ভেঙেই প্রচার চালাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাত আটটার পর প্রচারে নিষেধাজ্ঞা উঠলেই বারাসত ও ডাবগ্রাম-ফুলবাড়িতে জনসভা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলে দলীয় সূত্রে দাবি।

পঞ্চম দফার ভোটের আগে রাজ্য রাজনীতিতে নাটকীয় মোড়। আগামী ২৪ ঘণ্টা প্রচার করতে পারবেন না মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee), এমন নিষেধাজ্ঞাই জারি করেছে নির্বাচন কমিশন। আজ রাত ৮টা থেকে আগামিকাল রাত ৮টা পর্যন্ত লাগু থাকছে এই নিষেধাজ্ঞা। বিদায়ী মন্ত্রী গৌতম দেব এই সিদ্ধান্তের প্রতিবাদে সাংবাদিকদের প্রতিক্রিয়া দেওয়ার সময় দাবি করেছেন আগামিকাল মঙ্গলবার ব্যান উঠলেই রাত আটটা পাঁচ থেকে ডাবগ্রাম-ফুলবাড়িতে জনসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। একই দাবি করেছেন অশনি মুখোপাধ্যায়ও। চব্বিশ ঘন্টার নিষেধাজ্ঞা উঠলে দরকারে রাত আটটায় বারাসতে তৃণমূল নেত্রী সভা করতে পারেন বলে দাবি। পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী মঙ্গলবার বেলায় বারাসতে সভা ছিল মমতার।

১৩ তারিখে মুখ্যমন্ত্রীর নির্বাচনী প্রচারে নিষেধাজ্ঞা জারী হলেও বারাসাতের সভা বাতিল হচ্ছে না। বারাসতে মমতা না থাকলেও তাঁর ছবি রেখে নির্বাচন কমিশনের সিদ্ধান্তের প্রতিবাদো সভা হবে সন্ধ্যায়। রাত আটটায় হাজির হবেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায় এমনই বার্তা বারাসাত শহর তৃণমূল কংগ্রেসের। এখনও দলীয় তরফে কোনও ঘোষণা না হলেও চূড়ান্ত সিদ্ধান্ত মমতা বন্দ্যোপাধ্যায়ই নেবেন বলে জানিয়েছেন জোড়াফুল শিবির।

অন্যদিকে, নির্বাচন সিদ্ধান্তের প্রতিবাদে আগামিকাল মঙ্গলবার গান্ধীমূর্তি পাদদেশে বেলা ১২ থেকে ধর্নায় বসতে চলেছেন তৃণমূল সুপ্রিমো। অগণতান্ত্রিক ও অসাংবিধানিক- কমিশনের নিষেধাজ্ঞাকে এভাবেই সম্বোধন করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে নেত্রী লিখেছেন, ‘নির্বাচন কমিশনের অগণতান্ত্রিক এবং অসাংবিধানিক সিদ্ধান্তের প্রতিবাদে বেলা ১২ থেকে গান্ধীমূর্তির পাদদেশে ধর্নায় বসব।’

২৪ ঘণ্টার ব্যান! কমিশনের সিদ্ধান্তের প্রতিবাদে ধর্নায় বসছেন মমতা

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল নির্বাচনী সভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সংখ্যালঘু ভাইবোনদের কাছে হাত জোড় করে বলছি, BJP-র কাছ থেকে যে শয়তানরা টাকা নিয়েছে, তাদের কথা শুনে সংখ্যালঘু ভোট ভাগ করবেন না। মমতার মন্তব্যের জেরে নির্বাচন কমিশনে কেন্দ্রীয় মন্ত্রী মুখতার আব্বাস নকভির নেতৃত্বে অভিযোগ জানায় প্রতিনিধি দল। তারপরই কমিশন পদক্ষেপ করে।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link