Mamata Banerjee thanked Narendra Modi

Share Now





নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের বিরাট জয়ের পর মমতা ‘দিদি’ অভিনন্দন জানিয়েছিলেন নরেন্দ্র মোদী (Narendra Modi)। প্রধানমন্ত্রী এই প্রথম ফোন করেননি বলে সোমবার উষ্মাপ্রকাশ করেন তৃণমূল নেত্রী (TMC Supremo)। বুধবার সৌজন্য রক্ষা করলেন মমতা (Mamata Banerjee)। শপথগ্রহণের পর কেন্দ্র-রাজ্য সহযোগিতার বার্তা দিয়ে মোদীকে ধন্যবাদ জানালেন।

তৃণমূলের জয়ের আভাস স্পষ্ট হতে রবিবার নরেন্দ্র মোদী (Narendra Modi) টুইট করেন, ”পশ্চিমবঙ্গে তৃণমূলের জয়ের জন্য মমতা দিদিকে শুভেচ্ছা। বাংলার মানুষের আশাপূরণ ও কোভিড মোকাবিলায় সবরকম সহযোগিতা করবে কেন্দ্রীয় সরকার।” 

এ দিন মুখ্যমন্ত্রিত্বের শপথ নেওয়ার পর প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন মমতা (Mamata Banerjee)। টুইটারে তিনি লিখেছেন,”আপনার শুভেচ্ছাবার্তার জন্য ধন্যবাদ নরেন্দ্র মোদীজি। পশ্চিমবঙ্গের মানুষের স্বার্থে কেন্দ্রের সহযোগিতার জন্য মুখিয়ে রয়েছি। অতিমারির বিরুদ্ধে লড়াইয়ে পূর্ণ সাহায্য করব। আশা করি এই চ্যালেঞ্জের মোকাবিলা করতে সক্ষম হব। কেন্দ্র-রাজ্য সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছবে।”

প্রধানমন্ত্রী টুইট করেছেন। তবে তিনি ফোন না করায় হতবাক হয়েছিলেন মমতা (Mamata Banerjee)। সোমবার নিজেই মন্তব্য করেন,”এই প্রথম দেখলাম প্রধানমন্ত্রী ফোন করলেন না! তা ঠিক আছে। উনি হয়তো ব্যস্ত। কোনও সেন্টিমেন্টে নিইনি। আমি টুইট দেখেছি। আমি মনে করি, জাতীয়, আন্তর্জাতিক ও মানবিক ইস্যুতে একসঙ্গে সহযোগিতা করা উচিত। তবে এক হাতে তালি বাজে না, দুহাতে বাজাতে হয়।”

আরও পড়ুন- BJP-র ভুয়ো ঘটনায় বিশ্বাস করবেন না, তাদের জেতা জায়গায় বেশি অত্যাচার: CM Mamata

                  







Source link