Madan Mitra Says Mamata Banerjee Will Win By 30 Thousand Vote – ‘৩০ হাজার ভোটে নন্দীগ্রামে জিতবেন মমতা বন্দ্যোপাধ্যায়’, মন্তব্য মদনের | Eisamay

Share Now





হাইলাইটস

  • এই সময় ডিজিটাল’-কে এই হেভিওয়েট প্রার্থী জানান, কে এগিয়ে, কে পিছিয়ে সেই দিকে তাঁর নজর নেই।
  • বাড়িতে আলো নিভিয়ে ঘুমোচ্ছেন তিনি।
  • তবে মমতা বন্দ্যোপাধ্যায় ২৫ হাজার ভোটে জিতবেন, ভবিষ্যৎবাণী মদনের।

এই সময় ডিজিটাল ডেস্ক: কামারহাটিতে ৩৭৬০ ভোটে এগিয়ে তৃণমূলের মদন মিত্র। কিন্তু রাজ্যের রাজনৈতিক নেতা থেকে শুরু করে বেশিরভাগ মানুষের চোখ যখন ভোট গণনার দিকে, তখন একেবারেই উল্টো পথে হাঁটলেন মদন মিত্র। ‘এই সময় ডিজিটাল’-কে এই হেভিওয়েট প্রার্থী জানান, কে এগিয়ে, কে পিছিয়ে সেই দিকে তাঁর নজর নেই। বাড়িতে আলো নিভিয়ে ঘুমোচ্ছেন তিনি। তবে মমতা বন্দ্যোপাধ্যায় ২৫ হাজার ভোটে জিতবেন, ভবিষ্যৎবাণী মদনের।

ভোটের ফলাফল নিয়ে তবে কী মাথাব্যাথা নেই মদন মিত্রের? এই প্রশ্নের জবাবে স্বভাবসুলভ ভঙ্গিমায় তিনি বলেন, ‘আমি মদন মিত্র, খবর দেখি না, খবর পড়ি না, খবর তৈরি করি।’ নিজের দিননামচা জানান কামারহাটির দাদা। তিনি বলেন, সকাল সকাল তিনি স্নান করে পুজো দিয়ে এসেছেন। আপাতত দক্ষিণেশ্বরে নিজের বাড়িতে এসি চালিয়ে আলো নিভিয়ে একটু ঘুমানোর চেষ্টা করছেন। ভোটের খবরে যে একেবারেই তাঁর নজর নেই, স্পষ্ট করে দিয়েছেন মদন।

‘যদি বলি সোনাগাছি যাই…, ওভাবে কন্ডোম বলবেন না…’, লাইভে মদনের বার্তা
এদিকে ব্যবধান কমলেও নন্দীগ্রামে এখনও এগিয়ে BJP প্রার্থী শুভেন্দু অধিকারী। এই খবর শুনে স্বভঙ্গিমায় মদন বললেন, ‘অত কিছু জানি না। ২৫ থেকে ৩০ হাজার ভোটে জিতবেন মমতা বন্দ্যোপাধ্যায়। মদনের ভবিষ্যৎবাণী। আগামী ২৫ বছর BJP থাকবে না।’

গুরুতর অসুস্থ মদন মিত্র, ভর্তি করা হল হাসপাতালে
আজ বাংলার রায়। কার হাতে থাকবে বাংলার কুর্সি? প্রত্যাবর্তন নাকি পরিবর্তন? আজই মিলবে এই লাখ টাকার প্রশ্নের উত্তর। সেই মাহেন্দ্রক্ষণের সামনে দাঁড়িয়ে গোটা বাংলা। সকাল ৮টা থেকে ভোটগণনা শুরু হয়েছে। করোনা সুরক্ষাবিধির কথা মাথায় রেখে এবার ভোটগণনা পর্ব চলছে। এজন্য বাড়তি সতর্কতা নেওয়া হয়েছে। এদিকে, Exit Poll-এ টানটান লড়াইয়ের আভাস মিলেছে। একুশের মহাসংগ্রামে মূলত দুই প্রধান প্রতিদ্বন্দ্বী তৃণমূল ও BJP। একদিকে, হ্যাটট্রিক করে নবান্নে ফের ফিরতে মরিয়া মমতা ব্রিগেড। অন্যদিকে, সোনার বাংলা গড়তে মুখিয়ে রয়েছে পদ্মশিবির। জোড়াফুল না পদ্মফুল? কোন ফুলকে বেছে নেবে বাংলা, তারই অপেক্ষায় প্রহর গুনছে রাজনৈতিক মহল।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link