madan mitra covid positive: করোনা আক্রান্ত মদন মিত্র, উপসর্গ চিন্তায় ফেলেছে চিকিৎসকদের – tmc candidate madan mitra tests positive for covid 19

Share Now





হাইলাইটস

  • এবার করোনা থাবা বসাল মদন মিত্রের শরীরে।
  • বুধবারই SSKM হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে।
  • তাঁর শরীরে রয়েছে উপসর্গ, যা চিন্তা বাড়াচ্ছে চিকিৎসকদের।

এই সময় ডিজিটাল ডেস্ক: করোনার দ্বিতীয় ঢেউয়ে টালমাটাল গোটা দেশ। অধীর রঞ্জন চৌধুরী, সুজন চক্রবর্তীর পর এবার করোনা থাবা বসাল মদন মিত্রের শরীরে। বুধবারই SSKM হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। সেখানেই করোনা পরীক্ষা করা হয় তাঁর। রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসকরা জানাচ্ছেন, শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছেন মদন মিত্র। এছাড়াও তাঁর শরীরে রয়েছে উপসর্গ, যা চিন্তা বাড়াচ্ছে চিকিৎসকদের।

প্রসঙ্গত, পঞ্চম দফার ভোট মিটটেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন মদন মিত্র। গত শনিবার বিকেলে কামারহাটির পার্টি অফিসেই আচমকা শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। তড়িঘড়ি তৃণমূল প্রার্থীকে অক্সিজেন দেওয়া শুরু হয়। নিকটবর্তী একটি বেসরকারি হাসপাতাল থেকে চিকিৎসক পৌঁছন পার্টি অফিসে। চিকিৎসকদের পরামর্শ মতো তাঁর দেখভাল চলছিল।

উল্লেখ্য, করোনার দ্বিতীয় ঢেউ ক্রমশই জটিল আকার নিচ্ছে বাংলায়। এর মধ্যেই মিটিং, মিছিল, রোড শো হয়ে উঠছে করোনার সুপার স্প্রেডার। আক্রান্ত হচ্ছেন একাধিক প্রার্থী, কর্মী-সমর্থকেরা। এই পরিস্থিতিতে সমস্ত রকমের প্রচার বাতিলের উপর জোর দিচ্ছেন বিশেষজ্ঞরা। হাইকোর্ট স্পষ্ট করে দিয়েছে, সংক্রমণ রুখতে কেবল পুলিশই দায়িত্ব নেবে না, সতর্ক হতে হবে রাজনৈতিক নেতাদেরও। বাকি তিন দফার ভোটে সংক্রমণের আকার আরও চরমে পৌঁছতে পারে বলেই আশঙ্কিত চিকিৎসকরা।
ভোট মিটতেই অসুস্থ মদন মিত্র, চলছে অক্সিজেন
গত ২৪ ঘণ্টায় বাংলায় করোনায় আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৭৮৪ জন এবং মৃত্যু হয়েছে ৫৮ জনের। অর্থাৎ শুধু বাংলার দৈনিক করোনা সংক্রমণই ১১ হাজার ছুঁইছুঁই, যা এখনও পর্যন্ত দৈনিক সংক্রমণের নিরিখে সর্বোচ্চ। সবমিলিয়ে ক্রমশ আরও ভয়াবহ হয়ে উঠছে বাংলার করোনা পরিস্থিতি।

গুরুতর অসুস্থ মদন মিত্র, ভর্তি করা হল হাসপাতালে
রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, এই মুহূর্তে রাজ্য সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৬৩ হাজার ৪৯৬ জন। বিগত ২৪ ঘণ্টায় শুধু কলকাতাতেই করোনায় আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫৬৮, মৃত্যু হয়েছে ১৩ জনের। উত্তর ২৪ পরগনাতে করোনা করোনায় আক্রান্ত হয়েছেন ২ হাজার ১৪৯ জন, মৃত্যু হয়েছে ১৪ জনের। ২১ এপ্রিল পর্যন্ত রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৬ লাখ ৮৮ হাজার ৯৫৬ জন, মৃত্যু হয়েছে ১০ হাজার ৭১০ জনের। আশঙ্কাজনকভাবে কমছে সুস্থতার হারও। এই মুহূর্তে রাজ্যে সুস্থতার হার ৮৯.২৩ শতাংশ।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link