Madan Mitra: গুরুতর অসুস্থ মদন মিত্র, ভর্তি করা হল হাসপাতালে – tmc candidate of kamarhati assembly madan mitra is admitted to the hospital for breathing problem

Share Now





হাইলাইটস

  • গুরুতর অসুস্থ কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র।
  • সূত্রের খবর, শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছেন এই তৃণমূল নেতা।
  • তাঁকে SSKM হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই সময় ডিজিটাল ডেস্ক: গুরুতর অসুস্থ কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। সূত্রের খবর, শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছেন এই তৃণমূল নেতা। তাঁকে SSKM হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পঞ্চম দফার ভোট মিটটেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন মদন মিত্র। গত শনিবার বিকেলে কামারহাটির পার্টি অফিসেই আচমকা শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। তড়িঘড়ি তৃণমূল প্রার্থীকে অক্সিজেন দেওয়া শুরু হয়। নিকটবর্তী একটি বেসরকারি হাসপাতাল থেকে চিকিৎসক পৌঁছন পার্টি অফিসে। চিকিৎসকদের পরামর্শ মতো তাঁর দেখভাল চলছিল।

‘হতাশায় ভুগছেন ফিরহাদ’, তীব্র কটাক্ষ দিলীপের
ঠিক কী হয়েছে মদন মিত্রের, তা অনুসন্ধানের চেষ্টা করছেন চিকিৎসকরা। শ্বাসকষ্টের কারণ জানার জন্য একাধিক পরীক্ষা করা হচ্ছে। তবে এখনও পর্যন্ত মদন মিত্রের শারীরিক অবস্থা নিয়ে নির্দিষ্ট করে কিছু জানানো হয়নি SSKM-এর তরফে।

মাস্ক না পরলে মিলবে না বাজার, হুঁশিয়ারি পুলিশের
পঞ্চম দফার ভোটের দিন সকাল থেকেই কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রকে ঘিরে উত্তেজনা ছড়ায়। আড়িয়াদহের বুথে মদনকে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ ওঠে। কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে সাময়িক বচসাও বাধে মদনের। জানা যায়, মদনের বুক পকেট সার্চ করতে যায় বাহিনী। আর এতেই বেজায় চটে যান তৃণমূল প্রার্থী। বুথে মদনকে বলতে শোনা যায়, ‘মাই নেম ইজ মদন মিত্র। কাকে ভয় দেখাচ্ছো, মদন মিত্রকে? পকেট সার্চ করছে!’ পকেটে ঠাকুরের ছবি বের করে দেখান মদন। এ নিয়ে ওই বুথে সাময়িকভাবে উত্তেজনা ছড়ায়।

টাটকা ভিডিয়ো খবর পেতে সাবস্ক্রাইব করুন এই সময় ডিজিটালের YouTube পেজে। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন।






Source link