lockdown song: স্তব্ধ সময়েই এগিয়ে চলার গান – ‘moving on’ a new song during lock down sung by dia roy chowdhuy

Share Now





এই সময় ডিজিটাল ডেস্ক: লকডাউনের মাঝে পজিটিভিটির গান নিয়ে এলেন শিল্পী দিয়া রায়চৌধুরী। এই গানের সুরকার সায়ন্তন দাশগুপ্ত। এক কঠিন সময়ের মধ্যে দিয়ে চলেছে গোটা বিশ্ব। চারপাশে শুধুই মন খারাপের খবর। বাইরে বেরোনো, হ্যাং আউট, কিংবা ছুটির দিনে আড্ডা, এ সব কিছুই যেন গত জন্মের কথা। লকডাউন, গুগল মিট, নাইট কার্ফু এসবেই এখন অভ্যস্ত আমরা।

তবে যে কোনও পরিস্থিতিতে গান যেন ভালো থাকার টনিক। এই দুঃসময়ে মিউজিক থেরাপির কথা বার বার বলেছেন মনোবিদরা। গায়িকা দিয়া রায়চৌধুরী ও সায়ন্তন দাশগুপ্তর দর্শকদের উপহার দিলেন একটি নতুন গান। ‘মুভিং অন’ গানটি মুক্তি পেয়েছে ইউটিউবে।
Bengali TV Serial: শ্রীময়ীকে জব্দ করার ফন্দি জুন আন্টির!

গানটি পজিটিভিটির কথা বলে, যে কোনও পরিস্থিতিতে এগিয়ে চলাই জীবন। যে কোনও পরিস্থিতিতে ঘুরে দাঁড়িয়ে, নতুন করে পথ চলার কথাই বলে এই গান। কোভিড কেঁড়ে নিয়েছেন অনেক প্রিয়জনকে। হতাশায় ভুগছেন অনেকেই। তাই সব হারিয়ে উঠে দাঁড়ানোই যে জীবনের ধর্ম গানের ভিডিয়োতে তা স্পষ্ট।

গানটি একেবারে একটি পেপি নাম্বার। পরীক্ষামূলকভাবে তৈরি। দু’টি ভিন্ন জঁর অফ মিউজিকের সংমিশ্রণ। ইলেকট্রনিক্স ডান্স মিউজিক ও ইলেকট্রো পপ সাউন্ড দিয়ে তৈরি গানের সুর। তাই এই সময় মন ভাল রাখতে শুনে নিতেই পারেন গানটি।






Source link