liquor outlets: ৫১ দিন পর খুলল দোকান! ৭২ কোটি টাকার রেকর্ড মদ বিক্রি!! – first day of bars and liquor outlets reopening in kerala sells liquor worth rs 72 crore

Share Now





হাইলাইটস

  • মদের দোকান খুলতেই বার-দোকানের সামনে ভিড় করেন অসংখ্য মানুষ
  • প্রচুর পরিমাণে মদ বিক্রিতে BevCo- বিপুল পরিমাণে লাভ হয়।
  • ৫১ দিন লকডাউনকাটিয়ে আনলকিং প্রক্রিয়া শুরু হয়েছে কেরলে।

এই সময় ডিজিটাল ডেস্ক: প্রায় ৫১ দিন লকডাউন (Lockdown) কাটিয়ে আনলকিং প্রক্রিয়া শুরু হয়েছে কেরলে। বৃহস্পতিবার থেকে খোলা শুরু হয়েছে মদের দোকান। আর প্রথম দিনেই মদের দোকান এবং বারগুলির বাইরে দেখা গেল লম্বা লাইন। প্রথম দিনেই ৭২ কোটি টাকার মদ বিক্রি হল কেরলে।

৫২ দিন পরে মদের দোকান খুলতেই বার-দোকানের সামনে ভিড় করেন অসংখ্য মানুষজন। প্রচুর পরিমাণে মদ বিক্রিতে BevCo- বিপুল পরিমাণে লাভ হয়।

কোনও কোনও জায়গায় লাইন কয়েকশো মিটার হয়ে যায়। তবে সুরাপ্রেমীরা কোনও নিয়ম ভাঙেননি। সকলে দূরত্ব বজায় রেখে ধৈর্য ধরে লাইনে দাঁড়ান। বোতল হাতে পাওয়ার পর তাঁদের মুখে যুদ্ধ জয়ের হাসি।

সপ্তাহে ৪দিন কাজ, ৩দিন ছুটি! নিয়ম আনতে পারে মোদী সরকার
৬৫ বছরের এক সুরাপ্রেমী জনাচ্ছেন, তার কাছে মদের কোনও স্টক ছিল না। দোকান খুলতেই এসে তিনি প্রথম দিকে লাইন দেন। সহাস্য মুখে তিনি জানিয়েছেন, ‘আজ আমি যেন নতুন শক্তি পাচ্ছি’। দেখা গেল বৃদ্ধের মুখে রয়েছে দু’টি মাস্ক। সঙ্গে রয়েছে ছোট্ট একটি স্যানিটাইজারের বোতলও।

নিজের পছন্দের বোতল হাতে নিয়ে এক যুবক জানিয়েছেন, ‘কোথাও কোনও ঝামেলা বা ঝঞ্জাট নেই। আমরা এমন কোনও কাজ করব না যাতে অসুবিধার সৃষ্টি হয়। কর্তৃপক্ষের কাছে আমাদের একটাই অনুরোধ, দয়া করে শনি ও রবিবারেও দোকানগুলি খোলা হোক।’ উল্লেখ্য সপ্তাহান্তে এখনও মদের দোকান বন্ধ থাকছে কেরলে।

ভারত পেতে পারে নতুন টিকা, জানুন কোভিশিল্ডের থেকে কতটা আলাদা এই Vaccine
স্থানীয় সূত্র বলছে, BevCo-র আউটলেট থেকে প্রথম দিনেই ৬৪ কোটি টাকার মদ বিক্রি হয়। এছাড়া কেরলের Consumer fed-এর তরফেও ৮ কোটি টাকার মদ বিক্রি হয়।






Source link