kashmir encounter: কাশ্মীরে সেনার বড় সাফল্য, শীর্ষ কমান্ডার সহ নিকেশ ৩ লস্কর জঙ্গি – encounter in jammu and kashmir 3 terrorists gunned down

Share Now





হাইলাইটস

  • রাতভর চলা এনকাউন্টারে তিন লস্কর জঙ্গিকে খতম করা হয়েছে।
  • যোগ দিবসে কাশ্মীরে বড়সড় সাফল্য ভারতীয় সেনার।
  • শীর্ষ স্থানীয় জঙ্গি কমান্ডার নিহত।

এই সময় ডিজিটাল ডেস্ক: যোগ দিবসে কাশ্মীরে বড়সড় সাফল্য পেল ভারতীয় সেনা। বাহিনীর গুলিতে নিকেশ তিন লস্কর জঙ্গি। এদের মধ্যে একজন শীর্ষ স্থানীয় জঙ্গি কমান্ডার রয়েছে বলে জানা গিয়েছে।

জম্মু-কাশ্মীর পুলিশ সূত্রে খবর, জম্মু-কাশ্মীরের সোপরে রাতভর চলা এনকাউন্টারে তিন লস্কর জঙ্গিকে খতম করা হয়েছে। এদের মধ্যে শীর্ষ স্থানীয় জঙ্গি কমান্ডার মুদাসির পন্ডিতও রয়েছে বলে দাবি। জঙ্গি হামলার একাধিক ঘটনায় এই মুদাসির পন্ডিত ওয়ান্টেড ছিল বলে জানিয়েছে জম্মু-কাশ্মীর পুলিশ।

কাশ্মীর ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ বিজয় কুমার জানিয়েছেন, উত্তর কাশ্মীরের সোপরে এই এনকাউন্টারের ঘটনা ঘটে। তিনি বলেন, ‘কমান্ডার মুদাসিরের মৃত্যু স্থানীয় জনগণের কাছে বড়সড় স্বস্তির ঘটনা। কাশ্মীরে সাধারণ নাগরিক ও কাউন্সিলরকে খুনের ঘটনায় জড়িত ছিল এই মুদাসির।
১৮,০০০ ফুট উচ্চতায় বরফের চাদরে Yoga Day উদযাপন ভারতীয় সেনার
গোপন সূত্র মারফৎ জঙ্গি উপস্থিতির খবর পেয়েই রবিবার রাতে তল্লাশি অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনী। সেনার কাছে খবর ছিল পন্ডিতসহ কমপক্ষে তিনজন জঙ্গি ঘাঁটি গেড়েছে ওই এলাকায়। এরপর তল্লাশি অভিযান শুরু করতেই নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে জঙ্গি চালায় জঙ্গিরা। পালটা জবাব দেয় বাহিনীও। গুলি বিনিময়ে খতম হয় তিন জঙ্গি।

মুদাসির পন্ডিত কাশ্মীরের ওই এলাকার ত্রাস ছিল। কাশ্মীর পুলিশের তরফে জানানো হয়েছে, ৩ জন পুলিশ, ২ জন কাউন্সিল এবং ২ সাধারণ নাগরিকের খুনের ঘটনায় জড়িত ছিল মুদাসির পন্ডিত।

কমছে Covid-এর দাপট! এক লাফে অনেকটা নীচে দৈনিক আক্রান্তের সংখ্যা
আগের সপ্তাহেই কাশ্মীরের সোপোরে জঙ্গি হামলার ঘটনা ঘটে। জঙ্গি হানায় পুলিশ বাহিনীর দুই সদস্য শহিদ হন। পাশাপাশি দুই সাধারণ নাগরিকও জঙ্গিদের গুলিতে প্রাণ হারান।






Source link